রায়গঞ্জ

লকডাউন সফল করতে উত্তর দিনাজপুরে সক্রিয় পুলিশ, কমছে সংক্রমিতের সংখ্যা

স্বস্তির খবর। জেলায় ক্রমশ কমছে আক্রান্তের সংখ্যা। লকডাউন কার্যকর হওয়ার ফল ? শনিবার লকডাউন অমান্য করায় জেলায় গ্রেপ্তার হয়েছে ৪৭ জন।

Bengal Live রায়গঞ্জঃ লকডাউন অমান্য করায় শনিবার উত্তর দিনাজপুর জেলায় গ্রেপ্তার ৪৭ জন। রায়গঞ্জ পুলিশ জেলায় গ্রেপ্তার ৪৫ জন। ইসলামপুর পুলিশ জেলায় গ্রেপ্তার ২ জন। এদিকে জেলায় নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনা সংক্রমণ মিলেছে।

শনিবার ছিল আগস্ট মাসের সাপ্তাহিক লকডাউনের দ্বিতীয় দিন। এদিন সকাল থেকে কার্যত জনশূন্য ছিল রায়গঞ্জ সহ জেলার রাস্তাঘাট। বিশেষ প্রয়োজন ছাড়া তেমন কাউকে বাড়ি থেকে বেরোতে দেখা যায়নি। তবে অধিকাংশ মানুষ লকডাউন মান্য করলেও রায়গঞ্জ ও ইসলামপুর পুলিশ জেলা মিলে লকডাউন অমান্য করার জন্য ৪৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াগঞ্জে ১৫ জন, হেমতাবাদে ১১ জন, করণদিঘিতে ১০ জন, ইটাহার ও রায়গঞ্জে যথাক্রমে ৫ ও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় উত্তর দিনাজপুরে নতুন করে ৫ জনের দেহে করোনা সংক্রমণ মিলেছে। জেলায় মোট করোনা আক্রান্ত ১৩২০। এদিন সুস্থ হয়েছেন আরও ৭ জন। এখনও পর্যন্ত মোট সুস্থ ১১০৭ জন। কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২০০ জন।

Related News

Leave a Reply

Back to top button