রায়গঞ্জ

উত্তর দিনাজপুরে হাজারের চৌকাঠে করোনা সংক্রমণ, চিকিৎসাধীন ৩৪৪

Join our WhatsApp group

করোনা সংক্রমণ হাজার জনকে ছুঁতে চলেছে উত্তর দিনাজপুরে। সংক্রমণ বেড়ে চলার পাশাপাশি সোমবার দেখা গেল, অব্যবস্থার অভিযোগে রাস্তায় নেমে আন্দোলন করছেন করোনা আক্রান্তরা।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ উদ্বেগ বাড়িয়ে উত্তর দিনাজপুর জেলায় একদিনে করোনা আক্রান্ত ৭৮ জন। রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন অনুযায়ী উত্তর দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৪১। গত দুইদিনে আক্রান্তের সংখ্যা বেশ খানিকটা কম ছিল উত্তর দিনাজপুরে। শনিবার আক্রান্ত হয়েছিলেন ১৩ জন। রবিবার আক্রান্তের সংখ্যা ছিল ২৩ জন। এদিন রায়গঞ্জ পুর এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ জন।

রাজ্য স্বাস্থ্য দপ্তরের করোনা বুলেটিন অনুযায়ী গত ২৩ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৮ জন। এখনও পর্যন্ত উত্তর দিনাজপুর জেলায় মোট সুস্থ ৫৯১ জন। এদিকে মৃত্যু হয়েছে ৬ জনের। কোভিড হাসপাতাল ও সেফ হাউজ মিলে চিকিৎসাধীন রয়েছেন ৩৪৪ জন।

এদিকে সোমবার দিনই রায়গঞ্জে নিম্ন মানের খাবার ও পানীয় জলের সংকট সহ একাধিক অভিযোগ তুলে পথ অবরোধে সামিল হন উপসর্গহীন প্রায় ৬০ জন করোনা আক্রান্ত। সেফ হাউজে পর্যবেক্ষণে থাকা করোনা আক্রান্তদের অভিযোগ, রোজ নিম্নমানের খাবার তাঁদের সরবরাহ করা হচ্ছে। এবং পানীয় জলের অভাব রয়েছে তাঁদের। এদিন প্রায় তিন ঘন্টা পথ অবরোধ করার পর রায়গঞ্জের সমষ্টি উন্নয়ন আধিকারিকের আশ্বাসে বিক্ষোভাকারীরা আন্দোলন থেকে সরে দাঁড়ান।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close