রায়গঞ্জ

‘কাটমানি’ শুদ্ধিকরণের গিমিক – কটাক্ষ দেবশ্রী চৌধুরীর

Bengal Live রায়গঞ্জঃ কাটমানি ইস্যুতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী তথা রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী। নাম না করে তৃণমূল নেত্রীকে উদ্দেশ্য করে বলেন, ” তিনি গিমিকের রাজনীতি করতে পছন্দ করেন। সবাই যখন তাঁকে ছেড়ে চলে যাচ্ছেন তখন তিনি আরেকটি গিমিক চালিয়েছেন। গোটা দেশকে দেখাতে চাইছেন, আমিই সেই ব্যক্তি, কাটমানি নিয়ে বারণ করেছি বলে সবাই চলে যাচ্ছে।”

শনিবার দলীয় মিটিং সহ এক গুচ্ছ কর্মসূচিতে যোগ দিতে রায়গঞ্জে এসেছেন সাংসদ দেবশ্রী চৌধুরী। এদিন রায়গঞ্জের লালন মঞ্চ, ওয়েস্ট বেঙ্গল চেম্বার অফ কমার্স, রোটারী ক্লাবে সম্বর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন মন্ত্রী। এছাড়াও, দলীয় নেতা-কর্মী সহ আরও বেশ কয়েকটি সংস্থার সাথে বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে মন্ত্রীর। রবিবার ডালখোলার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। সেখানে বেশ কয়েকটি বৈঠক সেরে বাগডোগরায় পৌঁছানোর কথা রয়েছে মন্ত্রী দেবশ্রী চৌধুরীর।

এদিন রায়গঞ্জের সার্কিট হাউসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবশ্রী দেবী বলেন, কাটমানি ফেরত আসলে শুদ্ধিকরণের গিমিক। শুদ্ধ করতে চাইলে সাত বছর আগেই করতে পারতেন। তিনি তো সততা নিয়ে বড় বড় হোর্ডিং দিয়েছিলেন। এখন পরিবর্তনের সময়ে শুদ্ধিকরণ করতে চাইছেন। আসলে বিষয়টি হলো, উনার একনায়কতন্ত্র ও অত্যাচারে তাঁর দলের জনপ্রতিনিধিরা আর থাকতে চাইছেন না। বিজেপির সাথে যোগ দিয়ে গণতান্ত্রিক পদ্ধতির মাধ্যমে রাজনীতিতে আসতে চাইছেন। তাই এখন গোটা দেশকে দেখাতে চাইছেন, তিনি কাটমানি নিয়ে বারণ করেছেন বলে সবাই তাঁকে ছেড়ে চলে যাচ্ছে।

Related News

Leave a Reply

Back to top button