রায়গঞ্জ

সন্ধ্যা হলেই অন্ধকারে ছেয়ে যাচ্ছে ইটাহারের চৌরাস্তা মোড়, ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা

সন্ধ্যা হলেই অন্ধকারে ছেয়ে যাচ্ছে ইটাহারের চৌরাস্তা মোড়, ক্ষোভে ফুঁসছেন বাসিন্দারা

Bengal Live ইটাহারঃ সন্ধ্যা হলেই অন্ধকার নেমে আসছে ইটাহার চৌরাস্তা মোড়ে। গত কয়েক দিন ধরেই চলছে এই অন্ধকার দশা। মোড়ের কেন্দ্রস্থলের হাইমাস্ট লাইট, ৩৪ নম্বর জাতীয় সড়কের দুপাশে থাকা সারিবদ্ধ সমস্ত বাতিস্তম্ভ মুখ ঢেকে থাকছে অন্ধকারে।

ইটাহারের সবচেয়ে জনবহুল ও ব্যস্ততম এলাকা এভাবে অন্ধকারে ঢেকে থাকায় সমস্যায় পড়ছেন সাধারণ মানুষ। মোবাইল ফোনের টর্চ জ্বালিয়ে চলাফেরা করছেন পথচারীরা। অন্ধকারে দুর্ঘটনার আশঙ্কা যেমন বাড়ছে তেমনই চুরি ও ছিনতাইয়ের আশঙ্কাও করছেন বাসিন্দারা। কিন্তু কেন এভাবে সমস্ত পথবাতি বন্ধ করে রাখা হয়েছে তার উত্তর নেই কারও কাছে। ফলে ক্ষোভে ফুঁসছেন সদর ইটাহারের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

আরও পড়ুনঃ

পুরপতির বিরুদ্ধে অনাস্থা কাউন্সিলরদের

রাস্তায় আলো না থাকায় কর্তব্যরত ট্রাফিক পুলিশরাও সমস্যায় পড়ছেন। স্থানীয় বাসিন্দা পেশায় স্কুল শিক্ষক সন্দীপ ঝা বলেন, “গত কয়েক দিন ধরেই মোড়ের চারপাশে কোনও পথবাতি জ্বলছে না। ফলে অন্ধকারে রাস্তাঘাটে চলতে চরম সমস্যা হচ্ছে।”

ট্রাফিকের দায়িত্বে থাকা এক সিভিক ভলেন্টিয়ার জানান, সন্ধ্যার পর থেকে আমাদের কর্তব্য পালন করতে খুব সমস্যা হচ্ছে। রাস্তা পারাপারের জন্য কোনও পথচারী জাতীয় সড়কের ওপাশে থাকলে তাঁদেরকে দূর থেকে ভালভাবে দেখা যাচ্ছে না। এর ফলে দুর্ঘটনার আশঙ্কা বাড়ছে।

Related News

Leave a Reply

Back to top button