রায়গঞ্জ

রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পুলিশ ফাঁড়ির দাবি

Join our WhatsApp group

তিন দফা দাবিতে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষকে স্মারকলিপি জমা দিল অস্থায়ী স্বাস্থ্য কর্মী সংগঠন। পুলিশ ফাঁড়ি ছাড়াও রয়েছে আরও দুটি দাবি।

দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির দাবিতে স্মারকলিপি জমা দিল তৃণমূল অস্থায়ী স্বাস্থ্যকর্মী সংগঠন। বুধবার মেডিক্যাল কলেজের এমএসভিপির দপ্তরে তিন দফা দাবি সম্বলিত স্মারকলিপি তুলে দেন সংগঠনের সভাপতি প্রশান্ত মল্লিক।

প্রশান্ত মল্লিক জানিয়েছেন, বহিরাগত দুষ্কৃতীদের তান্ডব বন্ধ করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত সকল স্তরের কর্মীদের নিরাপত্তার দাবি তোলা হয়েছে এদিন। এছাড়াও হাসপাতালের চিকিৎসক, নার্স, সহ সকল শ্রেণীর কর্মীদের নিরাপত্তা, রোগী ও তাঁদের পরিজনদের নিরাপত্তার দাবিতে পুলিশ ফাঁড়ি স্থাপন করার দাবি জানানো হয়েছে৷ কর্তব্যরত অবস্থায় কোনও কর্মীকে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া গ্রেপ্তার না করার দাবিও জানানো হয় এদিন।

দুই ক্লাবের মধ্যে সংঘর্ষ, মৃত বিজেপি নেতা

প্রশান্ত মল্লিকের দাবি, পুলিশ ফাঁড়ি তৈরির দাবি মেনে নিয়েছে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ। শীঘ্রই মেডিক্যাল কলেজ চত্বরে ফাঁড়ির ব্যবস্থা করা হবে বলে জানানো হয়েছে। এছাড়াও রাতে নিরাপত্তার দিক খতিয়ে দেখতে পুলিশ কর্মীরা উপস্থিত থাকবেন বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button