রায়গঞ্জ

ইটাহারে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ কোভিড রোগীদের

কোয়ারান্টাইন সেন্টার থেকে মিলছে না খাবার। মানা হচ্ছে না কোনও গাইডলাইন। জল থেকে খাবার সবকিছু নিম্নমানের দেওয়ার অভিযোগ।

নববধূকে শ্বশুর বাড়িতে ঢুকতে বাধা, ভাঙচুর পাত্রের বাড়ি,ঘটনাস্থলে রায়গঞ্জ পুলিশ

Bengal Live রায়গঞ্জঃ ইটাহারে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভে নামল কোভিড পজিটিভ রোগীরা। মূলত কোয়ারান্টাইন সেন্টার থেকে দেওয়া খাওয়ারের মান নিয়ে ক্ষোভ কোভিড পজিটিভ রোগীদের৷ ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ইটাহারে। কোভিড পজিটিভ রোগীদের জাতীয় সড়ক অবরোধের জেরে দীর্ঘ যানজটের সৃষ্টি হয় ৩৪ নম্বর জাতীয় সড়কে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পোঁছেছে ইটাহার থানার পুলিশ।

ইটাহার গোঠলু মোড়ের কোয়ারান্টাইন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন প্রায় ৫০জন কোভিড পজিটিভ রোগী। মূলত রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান না থাকার কারণেই রোগীদের গোঠলু মোড় কোয়ারান্টাইন সেন্টারে নিয়ে যাওয়ার হয়েছে। রোগীদের অভিযোগ, সরকারি গাইড লাইন মোতাবেক কোয়ারান্টাইন সেন্টার থেকে খাওয়ার দেওয়া হচ্ছে না তাঁদের। নিম্নমানের খাবারই দেওয়া হচ্ছে দিনের পর দিন৷

মুখে নেই মাস্ক, কান ধরে উঠবস করালো প্রশাসন

কোয়ারান্টাইন সেন্টারে চিকিৎসাধীন সঞ্জিত সূত্রধরের অভিযোগ, বেডকভার বিগত পাঁচ ছয়দিন থেকে বদলানো হয়নি। মাস্ক বাজার থেকে কিনে পড়তে হচ্ছে। খাবার জলে মাঝেমধ্যেই শেওলা মিলছে। দুপুর ও রাতের খাওয়ারও খুবই নিম্নমানের৷ অন্যান্য আন্দোলনকারীদের অভিযোগ, জল থেকে খাবার কোনওটাই সরকারি নিয়ম মেনে দেওয়া হচ্ছে না। খাবারের গুনগত মানও খুব খারাপ। কোভিড রোগীদের যা যা সুযোগ সুবিধা দেওয়া উচিত তা কোনওটাই দেওয়া হচ্ছে না কোয়ারান্টাইন সেন্টারে৷ যতক্ষণ তাঁদের দাবি মান্যতা না পাচ্ছে আন্দোলন চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন কোভিড আক্রান্তরা। ইটাহার থানার পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছেন।

অচৈতন্য অবস্থায় উদ্ধার একই পরিবারের চার সদস্য

 

Related News

Leave a Reply

Back to top button