রায়গঞ্জ

দেব-এর হেমতাবাদের সভা বাতিল, সোমবার আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়

একদিনে উত্তর দিনাজপুর জেলার পাঁচ বিধানসভা কেন্দ্রে সভা করার কথা সাংসদ অভিনেতা দেবের। অন্যান্য কর্মসূচির কোনও পরিবর্তন না হলেও বাদ গেল হেমতাবাদের সভা।

 

Bengal Live হেমতাবাদঃ সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব ‘এর হেমতাবাদের জনসভা বাতিল হল। আচমকা জনপ্রিয় নায়ক দেব-এর জনসভা বাতিল হওয়ায় হতাশ তৃণমূল কর্মী সমর্থক থেকে হেমতাবাদের সাধারণ মানুষ। যদিও হেমতাবাদ ব্লক তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, ‘ দেবের রবিবার উত্তর দিনাজপুর জেলায় মোট পাঁচটি জনসভা ছিল। হেমতাবাদের সভাটি ছিল সবার শেষে। ফলে সেই সভা করতে গেলে সন্ধ্যা হয়ে যেত। কিন্তু নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী সন্ধ্যা ৬ টার পর জনসভা করা যাবেনা৷ নির্বাচন কমিশনের এই নির্দেশকে মান্যতা দিতেই আমরা হেমতাবাদে সাংসদ অভিনেতা দেব এর জনসভা বাতিল করেছি।’

এদিকে টলিউডের নায়ক দেব কে দেখার জন্য তাঁর বক্তব্য শোনার জন্য হেমতাবাদ বিধানসভার অগনিত মানুষ যুবক যুবতী অপেক্ষায় ছিলেন। আচমকা সভা বাতিল হওয়ায় হতাশ হলেন হেমতাবাদ বিধানসভার মানুষ। হেমতাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে সাংসদ অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব এর জনসভার জন্য সবরকম প্রস্তুতিই শেষ হয়ে গিয়েছিল। দেব-এর জনসভা বাতিল হওয়ার পর সেই সভামঞ্চ খুলে ফেলার কাজ শুরু হয়েছে। আগামীকাল হেমতাবাদে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গেছে।

Related News

Leave a Reply

Back to top button