রায়গঞ্জ

উন্নয়নের বার্তা বাড়ি বাড়ি পৌঁছে দিতে ‘দিদির দূত’ নামলো হেমতাবাদে

আসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ‘দিদির দূত’ প্রচারে নামলেন শ্রমদপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি। বৃহস্পতিবার হেমতাবাদ বিধানসভা এলাকায় একগুচ্ছ কর্মসূচিতে উপস্থিত ছিলেন তিনি।

 

Bengal Live রায়গঞ্জঃ আপনারা ১০ সেকেন্ড সময় দিন, সারাজীবন বিনা পয়সায় সরকারি সুবিধা নিন। এই বক্তব্যকে সামনে রেখে দিনভর হেমতাবাদ বিধানসভা এলাকায় প্রচার সারলেন রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি। জনসংযোগ বৃদ্ধিতে হেমতাবাদে এদিন একাধিক কর্মসূচী পালন করে তৃণমূল কংগ্রেস। নির্বাচনের দিন ও প্রার্থীর নাম ঘোষণা না হলেও বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ভোট যুদ্ধের প্রস্তুতি শুরু করে দিল রাজ্যের শাসক দল।

এদিন সকালে হেমতাবাদ মাল্টিপারপাস হলে তৃণমূল নেতৃত্বদের নিয়ে বৈঠক করেন মন্ত্রী। এরপর দুপুরে বিন্দোল বাজার সংলগ্ন এলাকায় একটি জনসভার আয়োজন করা হয়। জনসভায় উপস্থিত ছিলেন মন্ত্রী গোলাম রব্বানি, তৃণমূলের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগারওয়াল, উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন সহ অন্যান্যরা। এরপর বিকেলে ‘দিদির দূত’ সহ একটি বাইক মিছিল করা হয় হেমতাবাদ ও বাঙ্গালবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায়।

মন্ত্রী গোলাম রব্বানি, তৃণমূলের হেমতাবাদ ব্লক সভাপতি শেখর রায় সহ অনেকে উপস্থিত ছিলেন এই কর্মসূচীতে। এদিন মূলত সরকারি বিভিন্ন প্রকল্পকে সামনে রেখেই প্রচার সারেন মন্ত্রী। খাদ্যসাথী, স্বাস্থ্যসাথী সহ অন্যান্য প্রকল্পের সুবিধা পেতে তৃণমূল কংগ্রেসকে ভোট দেওয়ার আবেদন জানান তিনি৷ মন্ত্রী বলেন, দিদির উন্নয়নকে বাড়িতে পৌঁছে দিতে আমরা প্রচার শুরু করেছি। ভোট দিতে ১০ সেকেন্ড সময় লাগে। তাই আপনারা সকলে ১০ সেকেন্ড সময় দিন, সরকারের সমস্ত সুবিধা নিন।

Related News

Leave a Reply

Back to top button