Advertisement
রায়গঞ্জ

হেমতাবাদে ব্লক রিভিউ মিটিং-এ জেলা শাসক

জেলার প্রতিটি ব্লকে রিভিউ মিটিং করবে উত্তর দিনাজপুর জেলা প্রশাসন। বুধবার হেমতাবাদের রিভিউ মিটিং-এ উপস্থিত ছিলেন জেলা শাসক, জেলা পরিষদের সভাধিপতি সহ অন্যান্যরা।

Bengal Live রায়গঞ্জঃ হেমতাবাদে ব্লক রিভিউ মিটিং-এ উত্তর দিনাজপুরের জেলা শাসক অরবিন্দ কুমার মিনা। বুধবার হেমতাবাদ গ্রাম পঞ্চায়েতের মাল্টিপারপাস হলে রিভিউ মিটিং-এ উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, অতিরিক্ত জেলা শাসক রীনা যোশী, হেমতাবাদ পঞ্চায়ত সমিতির সভাপতি শেখর রায়, হেমতাবাদের বিডিও সহ অন্যান্য প্রশাসনিক কর্তারা।

স্বাস্থ্যসাথী থেকে খাদ্যসাথী, কন্যাশ্রী থেকে রূপশ্রী রাজ্য সরকারের সমস্ত জনমুখী প্রকল্পগুলির সুবিধা সর্বস্তরের সাধারণ মানুষের কাছে পৌঁছাচ্ছে কিনা, কোনও প্রকল্পের কাজ আটকে রয়েছে কিনা তা খতিয়ে দেখতেই মূলত এই রিভিউ মিটিং। রাস্তাঘাট থেকে সেতু, নিকাশি ব্যবস্থা থেকে যেকোনও উন্নয়নমূলক কাজ দ্রুত শেষ করার লক্ষ্যে এবং প্রশাসনিক কাজে আরও গতি আনার লক্ষ্যে এই প্রশাসনিক বৈঠক বলে উত্তর দিনাজপুর জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে। হেমতাবাদ ব্লকের প্রশাসনিক রিভিউ মিটিং-এ পঞ্চায়েত প্রধান ও পঞ্চায়েত সদস্যদের পড়ে থাকা কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেওয়ার পাশাপাশি বিভিন্ন জনমুখী প্রকল্পগুলির সাথে সাধারণ মানুষকে যুক্ত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

Tags
Back to top button
Close