রায়গঞ্জ

ব্রাউন সুগার সহ ধৃত তিন পাচারকারী ইটাহারে

নিষিদ্ধ মাদক কারবার রুখতে ফের সাফল্য রায়গঞ্জ জেলা পুলিশের। ৩৪ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং করে উদ্ধার প্রায় ৩০০ গ্রাম ব্রাউন সুগার। গাড়ির চালক সহ ধৃত তিন।

Bengal Live ইটাহারঃ নদীয়া থেকে ভারত-ভুটান সীমান্ত এলাকা জয়গাঁওতে ব্রাউন সুগার পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল তিন পাচারকারী ও গাড়ির চালক সহ মোট চার জন। গোপন সূত্রে খবরের ভিত্তিতে ৩৪ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং করতে গিয়ে এই সাফল্য মেলে বলে পুলিশ সূত্রে খবর৷ ধৃত পাচারকারীদের থেকে প্রায় ৩০০ গ্রাম নিষিদ্ধ মাদক ব্রাউন সুগার উদ্ধার হয়েছে বলে জানা গেছে। ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে আরও কারা এই মাদক পাচার চক্রের সাথে যুক্ত তাদের খোঁজ করছে পুলিশ।

রায়গঞ্জ অতিরিক্ত জেলা পুলিশ সুপার অনুপম সিং বলেন, ১১ জুন আমাদের কাছে খবর আসে, নদীয়া থেকে একটি গাড়ি করে নিষিদ্ধ মাদক ব্রাউন সুগার পাচার করা হবে। সেই মোতাবেক ইটাহারে ৩৪ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং শুরু হয়। ১২ তারিখ ভোড় পাঁচটা নাগাদ একটি ইনোভা গাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার হয়। ধৃতদের সাথে আন্তর্জাতিক মাদক পাচার চক্রের কোনও যোগ এখনও মেলেনি। পুলিশি হেফাজতে নিয়ে চারজনকেই জেরা করা হচ্ছে।

Related News

Leave a Reply

Back to top button