রায়গঞ্জ

স্বামী পরকীয়ায় লিপ্ত, সঙ্গিনীকে হাতের কাছে পেয়ে বেধরক মার স্ত্রীর, চাঞ্চল্য রায়গঞ্জে

স্বামী পরকীয়ায় লিপ্ত, সঙ্গিনীকে হাতের কাছে পেয়ে বেধরক মার স্ত্রীর, চাঞ্চল্য রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ স্বামীর পরকীয়া সম্পর্কের কথা অনেকদিন থেকেই জানতেন স্ত্রী। এই নিয়ে অনেক ঝগড়া বিবাদ হয়েছে। কিন্তু স্বামীকে সঠিক রাস্তায় ফিরিয়ে আনতে না পেরে ক্ষোভে ফুঁসছিলেন স্ত্রী। এরপর রবিবার আচমকাই স্বামী ও তার পরকীয়া সঙ্গিনীকে একসাথে দেখতেই রাগ সামলাতে পারেননি রায়গঞ্জের মিলনপাড়ার বাসিন্দা কনিকা সরকার (নাম পরিবির্তিত)।

স্বামীর পরকীয়া সঙ্গিনীকে বিদ্যুতের খুটির সাথে বেঁধে বেধরক মারধর করেন তিনি। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জের মিলনপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ। অভিযুক্ত মহিলা মঞ্জুরী পোদ্দার (নাম পরিবর্তিত)-কে উদ্ধার করে থানায় নিয়ে আসেন কর্তব্যরত পুলিশ কর্মীরা।

জানা গেছে, কনিকা দেবী রায়গঞ্জ থানায় মঞ্জুরী পোদ্দারের নামে লিখিত অভিযোগও দায়ের করেছেন। কনিকা সরকার বলেন, আমার ছেলে-মেয়ে আছে, স্বামী সহ সংসার যাতে ঠিক থাকে সেজন্যই আজ এই কাজ করেছি। পুলিশের হাতে তুলে দিয়েছি। আইনের উপর ছেড়ে দিয়েছি, আইনের উপর আমার ভরসা রয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই মহিলার জন্য এই সংসার নষ্ট হয়ে যাচ্ছিল। মঞ্জুরীর জন্য সংসারের দিকে তাকাতই না কনিকার স্বামী। আমরা মঞ্জুরীর শাস্তি চাইছি। অপরদিকে মঞ্জুরী পোদ্দার জানিয়েছেন, তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

Related News

Leave a Reply

Back to top button