Advertisement
রায়গঞ্জ

তৃণমূল নেতার ফেসবুক পোস্ট দেখে হারিয়ে যাওয়া স্ত্রীকে খুঁজে পেল স্বামী

সোশ্যাল মিডিয়ার দৌলতেই হারিয়ে যাওয়া স্ত্রীকে ফেরৎ পেলেন রায়গঞ্জ ব্লকের রাড়িয়া গ্রামের বাসিন্দা মানিক সরকার।

Bengal Live রায়গঞ্জঃ তৃণমূল নেতার ফেসবুকে পোস্ট দেখে হারিয়ে যাওয়া স্ত্রীর খোঁজ পেলেন স্বামী। মঙ্গলবার রায়গঞ্জ ব্লকের রাড়িয়া গ্রামের বাসিন্দা মানিক সরকারের কাছে তাঁর স্ত্রীকে ফিরিয়ে দেন তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র নেতা কৌশিক দে। বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যাওয়ার পর স্ত্রীকে খুঁজে পেয়ে খুশি মানিক সরকার।

জানা গেছে, রায়গঞ্জের ফোয়ারা মোড় সংলগ্ন এলাকায় রাস্তার পাশে এক মহিলাকে শুয়ে থাকতে দেখেন কৌশিক দে। এরপর ওই মহিলার সাথে কথা বলে তিনি জানতে পারেন, বাড়ি ফেরার পথ হারিয়ে রাস্তায় ঠাঁই নিয়েছেন ওই মহিলা। তৎক্ষনাৎ ফেসবুকে ওই মহিলার ছবি পোস্ট করেন কৌশিক দে। পাশাপাশি ওই মহিলাকে রায়গঞ্জ থানায় পৌঁছে পুলিশের হেফাজতে দেন কৌশিকবাবু।
এর পর কৌশিকবাবুর পোস্ট দেখতে পেয়েই মঙ্গলবার হারিয়ে যাওয়া স্ত্রীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান মানিক সরকার।

কৌশিক বাবু জানিয়েছেন, একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে রাস্তার পাশে ওই মহিলাকে শুয়ে থাকতে দেখে এগিয়ে যান। কথা বলে জানতে পারেন, বাড়ি ফেরার রাস্তা হারিয়ে ফেলেছেন তিনি। ওই মহিলাকে উদ্ধার করে রায়গঞ্জ থানায় পৌঁছে দেন তিনি। ফেসবুকে পোস্ট করা ছবি দেখে রাড়িয়া গ্রামের মানিক সরকার আজ তাঁর সাথে যোগাযোগ করে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যান।

স্ত্রীকে ফেরৎ পেয়ে মানিক সরকার বলেন, স্ত্রী হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। আশপাশের এলাকায় খোঁজ চালাচ্ছিলেন। সেই সময়ই প্রতিবেশী এক যুবকের ফেসবুক থেকে স্ত্রীর খোঁজ পান তিনি। এরপর এদিন সকালে কৌশিক দে-র সাথে যোগাযোগ করে স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে নিয়ে যান।

Tags
Back to top button
Close