রায়গঞ্জ

ধারালো অস্ত্রের কোপ ছেলেকে, অভিযুক্ত মা ও বাবা

ধারালো অস্ত্রের কোপ ছেলেকে, অভিযুক্ত মা ও বাবা ঘটনাটি ঘটেছে রায়গঞ্জে।

Bengal Live রায়গঞ্জঃ ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে খুনের চেষ্টা সৎমা ও বাবার। আশঙ্কাজনক অবস্থায় ছেলে নূর আলমকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিশাহার গ্রামে। বাবা সহ সৎ মাকে গ্রেপ্তার করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার বিশাহার গ্রামের বাসিন্দা জামশেদ আলি ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী রূপসেনা খাতুন বহুদিন থেকেই অত্যাচার করত তাদের ছেলে নূর আলমের উপর৷ সৎ মায়ের অত্যাচারে অতিষ্ট হয়ে নূর পরিবার ছেড়ে তার দিদিমার বাড়িতে গিয়ে থাকত। মঙ্গলবার নূর তার বোনের বিয়ে উপলক্ষ্যে বাবার বাড়িতে আসে।

অভিযোগ নেশাগ্রস্ত বাবার সহায়তা নিয়ে রূপসেনা খাতুন নূর আলমকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। গুরুতর জখম অবস্থায় নূর আলমকে স্থানীয় বাসিন্দারা রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় রায়গঞ্জের বিশাহার গ্রামে চাঞ্চল্য ছড়িয়েছে। নূরের অভিযোগের ভিত্তিতে রায়গঞ্জ থানার পুলিশ সৎ মা রূপসেনা খাতুন ও বাবা জামশেদ আলিকে গ্রেপ্তার করেছে। সঠিক কী কারণে ছেলেকে খুনের চেষ্টা করে তাঁর পরিজনেরা সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags

Related Articles

Leave a Reply

Back to top button