রায়গঞ্জ

ছেলের হাতে খুন বাবা, মর্মান্তিক মৃত্যু তারাশঙ্কর ভট্টাচার্যের

ছেলের হাতে খুন বাবা। মর্মান্তিক মৃত্যু রায়গঞ্জের প্রবীণ নাগরিক তারাশঙ্কর ভট্টাচার্যের।

 

Bengal Live রায়গঞ্জঃ ৮৫ বছর বয়সে ছেলের হাতে প্রহৃত হয়ে মৃত্যু হল রায়গঞ্জের অন্যতম বিশিষ্ট নাগরিক তারাশঙ্কর ভট্টাচার্যের। অভিযোগ, প্রবীণ এই নাগরিককে সোমবার রাতে তার ছেলে বেধরক মারধর করে। রাতেই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়৷ মঙ্গলবার বেলা ১টা নাগাদ মৃত্যু হয়েছে তাঁর। এই খবরে শোকের ছায়া নেমে এসেছে শহরজুড়ে। এই ঘটনায় মূল অভিযুক্ত তারাশঙ্কর বাবুর ছেলে রাজর্ষী ভট্টাচার্যকে গ্রেপ্তার করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

প্রসঙ্গত, রায়গঞ্জের বিশিষ্ট সমাজসেবী, জেলা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের কার্যকরী সভাপতি, রায়গঞ্জের নন্দন ফুলমেলা কমিটির প্রধান পৃষ্ঠপোষক তারাশঙ্কর ভট্টাচার্য শহরে গুনীজন হিসাবেই পরিচিত ছিলেন। তার এই মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ সকলেই।

জানা গিয়েছে, রবিবার রাতে বাড়িতেই তারাশঙ্কর বাবুকে বেধড়ক মারধর করে ছেলে রাজর্ষী। খবর পেয়ে রায়গঞ্জ থেকে তারাশঙ্কর বাবুর মেয়ে ও নাতি বাড়িতে গেলে তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ। তারা বাবু ও তার মেয়েকে ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। মঙ্গলবার দুপুরে হাসপাতালেই মৃত্যু হয় তারাশঙ্কর বাবুর। এই ঘটনায় ছেলে রাজর্ষীকে গ্রেপ্তার করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পরিবারসূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত ছিল অভিযুক্ত। এর আগেও তারাশঙ্কর ভট্টাচার্যকে মারধর করেছিল সে। এই ঘটনায় রাজর্ষীর কঠোর শাস্তির দাবী তুলেছেন পরিবারের সদস্যরা।

Related News

Leave a Reply

Back to top button