রায়গঞ্জ

রায়গঞ্জে গভীর রাতে রাজীব ব্যানার্জীর ফ্লেক্স লাগাতে গিয়ে ধরা পড়ল চার যুবক

রবিবার সকালেই উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি সহ একাধিক ফ্লেক্স নজরে এসেছিল।

Bengal Live রায়গঞ্জঃ মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি সহ ফ্লেক্স বোঝাই গাড়ি আটক করল রায়গঞ্জ থানার পুলিশ। রবিবার গভীর রাতে খবর পেয়ে পুলিশ ওই গাড়িটিকে আটক করে। পাশাপাশি ফ্লেক্স লাগানোর কাজে যুক্ত চার যুবককেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ৷ প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আটক চার যুবককে ছেড়ে দেয় পুলিশ। কে বা কারা এই পোস্টার লাগানোর পেছনে রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার দিনই উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া একাধিক পোস্টার নজরে আসে। পোস্টারগুলি নিয়ে যথেষ্ট বিতর্ক সৃষ্টি হয় রাজনৈতিক মহলে৷ এরপরেই রায়গঞ্জের মোহনবাটি এলাকা থেকে রবিবার রাত প্রায় দেড়টা নাগাদ মন্ত্রীর ছবি সহ ফ্লেক্স বাজেয়াপ্ত করে পুলিশ৷

“সততার প্রতীক রাজীব ব্যানার্জী” পোস্টার পড়ল উত্তর দিনাজপুরে

পুলিশ সূত্রে জানা গেছে, রায়গঞ্জ পুরসভার উপ-পুরপতি অরিন্দম সরকার ও জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সঞ্জয় মিত্রের অভিযোগের ভিত্তিতেই পুলিশ বিতর্কিত ফ্লেক্সগুলি বাজেয়াপ্ত করেছে।

এই বিষয়ে তৃণমূল নেতা সঞ্জয় মিত্র জানান, রবিবার রাতে দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে মোহনবাটি এলাকায় কিছু যুবককে মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ফ্লেক্স লাগাতে দেখে সন্দেহ হয়৷ ওদের সাথে কথা বলি। কিন্তু ফ্লেক্স লাগানোর জন্য মন্ত্রীর কোনও অনুমতি পত্র ওরা দেখাতে না পারলে রায়গঞ্জ পুলিশকে খবর দিই৷ সাধারণ মানুষ ও তৃণমূলের কর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতেই বিজেপি, সিপিএম, কংগ্রেস এই কাজের সাথে যুক্ত বলে অভিযোগ করেন সঞ্জয় মিত্র। অভিযোগ অস্বীকার করেছে বিরোধী রাজনৈতিক দল গুলি।

রায়গঞ্জে শুভেন্দু অধিকারীর পোস্টার ছেঁড়া নিয়ে তৃণমূল-বিজেপি বিতর্ক তুঙ্গে

শুভেন্দু অধিকারীর পোস্টারে ছয়লাপ রায়গঞ্জ, প্রচারক গার্গী মুখার্জি

Related News

Leave a Reply

Back to top button