রায়গঞ্জ

লকডাউনে গরিবদের জন্য বিনামূল্যের সবজি বাজার রায়গঞ্জে, আয়োজনে এসএফআই

গরিব ও দুস্থ মানুষদের জন্য বিনামূল্যে সবজি বাজারের আয়োজন করল বামেদের ছাত্র সংগঠন এসএফআই। ডিওয়াইএফআই আয়োজিত কমিউনিটি কিচেন ১৩ দিনে।

Bengal Live রায়গঞ্জঃ গরিব ও দুস্থ মানুষদের জন্য বিনামূল্যে সবজি বাজারের আয়োজন করল বামেদের ছাত্র সংগঠন এসএফআই। রবিবার রায়গঞ্জের সুপার মার্কেট এলাকায় বিনামূল্যে সবজি বাজারের আয়োজন করা হয়। প্রায় সাড়ে পাঁচশজন গরিব মানুষকে সবজি বিতরণ করা হয়। এদিকে বামেদের যুব সংগঠন ডিওয়াইএফআই-এর কমিউনিটি কিচেন এদিন ১৩তম দিনে পড়ল।

শ্রমিক দিবসের দিন থেকে রায়গঞ্জের শিলিগুড়ি মোড়ে পরিযায়ী শ্রমিকদের জন্য কমিউনিটি কিচেনের আয়োজন করে আসছে ডিওয়াইএফআই। রোজ গড়ে প্রায় হাজার মানুষকে রান্না করা খাওয়ার বিতরণ করা হয় সেখান থেকে। ডিম, মাংস,পনির, সোয়াবিনের তরকারির সাথে ভাত, ফ্রায়েড রাইস ও জল ছিল তাঁদের মেনুতে।

রবিবার সকাল ১১টা থেকে রায়গঞ্জের সুপার মার্কেট এলাকায় বিনামূল্যে অস্থায়ী সবজি বাজারের আয়োজন করে এসএফআই৷ সংগঠনের লোকাল সম্পাদক কুশান ভৌমিক বলেন, আলু, পেঁয়াজ
পটল, মিষ্টি কুমড়া,চাল কুমড়া, পুই শাক, ডাটা শাক, বাধা কপি, ঝিঙা কড়লা, ভেন্ডি, কুয়াশ, কাচা লঙ্কা সহ লবন পাপড়, ডিম হলুদ ও সাবান বিতরণ করা হয় প্রায় সাড়ে পাঁচশজন মানুষের মধ্যে। প্রত্যেকের হাতে এককেজি করে আলু ও বাকি সকল সবজি ৫০০ গ্রাম করে দেওয়া হয়। এবং জনপ্রতি পাঁচটি করে ডিম তুলে দেওয়া হয় গরিব মানুষদের হাতে।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close