রায়গঞ্জ

বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

ডালখোলায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার৷ খুন করার অভিযোগ তুলেছে বিজেপি নেতৃত্ব। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যা।

১০৮ টাকায় ৬০ জিবি! আকর্ষণীয় ডেটা অফার BSNL-র

Bengal Live ডালখোলাঃ ডালখোলায় বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়াল এলাকায়। অভিযোগের আঙুল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার শাসক দলের। মৃতের শরীরে ও মাথায় আঘাতের চিহ্ন মিলেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রবিবার দুপুরে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে বেড়িয়ে ছিলেন ডালখোলা থানার বেগুয়া এলাকার সিতাইদীঘি গ্রামের বাসিন্দা ও এলাকার সক্রিয় বিজেপি কর্মী সত্যজিৎ সিংহ। এরপর তাঁর আর কোনও খোঁজ মেলেনি। সোমবার সকালে বাড়ি থেকে ২০০ মিটার দূরে একটি বাগানের গাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয় মনিহারী দোকানের ব্যবসায়ী তথা বিজেপি কর্মী সত্যজিৎ সিংহের। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

উত্তরে এসেই ভাঙন ধরালেন তৃণমূলে, নেত্রীকে নজিরবিহীন আক্রমন শুভেন্দুর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বন্ধুবান্ধবের সাথে প্রচুর মদ্যপান করেছিল সত্যজিৎ। তাঁর শরীরে ও মাথায় আঘাত ছিল।পরিজন ও বিজেপি নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মী সত্যজিৎ সিংহকে মদ্যপান করিয়ে খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে।  সঠিক তদন্ত করে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছে বিজেপি নেতৃত্ব। যদিও তৃণমূল কংগ্রেস জানিয়েছে এটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ।

পুলিশের প্রাথমিক অনুমান সত্যজিৎ সিংহ আত্মহত্যা করছেন। মৃতের মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন মিলেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

আমের সময়ে খান আমের লস্যি। জেনে নিন রেসিপি।

Related News

Leave a Reply

Back to top button