নজরে জেলারায়গঞ্জ

বোমা ও বোমা তৈরির মশলা, সরঞ্জাম উদ্ধার রায়গঞ্জে

বড়সড় সাফল্য রায়গঞ্জ থানার পুলিশের। বিপুল পরিমাণ মজুত থাকা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করল পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ বিপুল পরিমাণ সকেট বোমা ও বোমা তৈরির মশলা ও সরঞ্জাম উদ্ধার রায়গঞ্জে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জ থানা ও কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার বরুয়া গ্রাম পঞ্চায়েতের ভাগডুমুরে। পুলিশ এলাকা ঘিরে রেখেছে বলে জানা গেছে। উদ্ধার হওয়া বোমা নিষ্ক্রিয় করার জন্য বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ সুত্রে জানা গেছে,ভাগডুমুর এলাকার বাসিন্দা দুলাল সরকারের বাড়িতে বোমা মজুত থাকার খবর পেয়ে পুলিশ হানা দিতেই বিপুল পরিমাণ বোমা উদ্ধার করে পুলিশ। যদিও পুলিশি হানার আগেই এলাকা ছেড়ে চম্পট দেয় দুলাল সরকার। তার খোঁজে পুলিশ ব্যাপক তল্লাশি শুরু করেছে।

উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য মালদার সিআইডি বোম স্কোয়াডের বাহিনীকে খবর দেওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্ত দুলাল সরকারের খোঁজে তল্লাশি চালাচ্ছে রায়গঞ্জ থানার পুলিশ।

আগামী ২৫ নভেম্বর কালিয়াগঞ্জ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। বরুয়া গ্রাম পঞ্চায়েত এলাকাটি কালিয়াগঞ্জ বিধানসভারই অংশ। ফলে নির্বাচনের দিন সন্ত্রাস ছড়ানোর জন্যই এই বোমা মজুত করা হচ্ছিও বলে প্রাথমিক অনুমান।

Tags

Leave a Reply

Back to top button
Close