রায়গঞ্জ

রায়গঞ্জে বাম-কংগ্রেস-তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে শতাধিক, দাবি জেলা বিজেপির

বাম-কংগ্রেস-তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ শতাধিক কর্মী সমর্থকের। বিজেপি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়ন যজ্ঞে সামিল হতেই তাঁদের এই যোগদান বলে দাবি জেলা বিজেপি সভাপতির।

Bengal Live রায়গঞ্জঃ বিভিন্ন রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগ দিল শতাধিক কর্মী ও সমর্থক। এমনটাই দাবি উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্বের। রবিবার রায়গঞ্জের মহাত্মা গান্ধী রোডে অবস্থিত বিজেপির জেলা কার্যালয়ে আয়োজিত এই যোগদান কর্মসূচীতে নতুন সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী। কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক নিমাই কবিরাজ, দলের রায়গঞ্জ শহর মন্ডল কমিটির সভাপতি বিদ্যুৎ সরকার সহ জেলার শীর্ষ নেতৃত্ব।

উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, “মানুষ রাজ্যের শাসক দলের দুর্নীতি ও ধাপ্পাবাজি নীতি দেখে বীতশ্রদ্ধ হয়ে পড়েছেন। গরিব মানুষ না পাচ্ছেন কাজ, না হচ্ছে কর্মসংস্থানের সুযোগ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়ন কর্মযজ্ঞ দেখে রায়গঞ্জ শহরের তৃণমূল কংগ্রেস, সিপিএম ও কংগ্রেসের বহু কর্মী সমর্থক বিজেপিতে যোগ দিতে আমাদের কাছে আবেদন করেছিলেন। আজ বিভিন্ন রাজনৈতিক দলের শতাধিক কর্মী সমর্থককে দলে স্বাগত জানিয়ে তাঁদের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হল।”

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close