Advertisement
রায়গঞ্জ

ইন্টারনেট নেই, ট্যুইটারে  ‘kashmir with modi’ ট্রেন্ড কী করে? প্রশ্ন সেলিমের

ইন্টারনেট নেই, ট্যুইটারে ‘kashmir with modi’ ট্রেন্ড কী করে? প্রশ্ন সেলিমের

Bengal Live রায়গঞ্জঃ যেখানে ফোন, ইন্টারনেট পরিষেবা বন্ধ, সেখানে ট্যুইটারে “kashmir with modi” ট্রেন্ড কী করে? এই প্রশ্ন তুলে ট্যুইট করতেই ধেয়ে আসছে গালিগালাজ। শুক্রবার রায়গঞ্জে সাংবাদিক সম্মেলন চলাকালীন এমনই মন্তব্য করলেন সিপিএমের পল্যিট ব্যুর সদস্য তথা রায়গঞ্জের প্রাক্তন সাংসদ মহম্মদ সেলিম।

মহম্মদ সেলিম বলেন, “প্রধানমন্ত্রীর ভাষণের পর ট্যুইটারে “kashmir with modi” ট্রেন্ড হয়। আমি প্রশ্ন করেছিলাম, গত শুক্রবার থেকে ইন্টারনেট বন্ধ। তাহলে ট্যুইট করছে কী করে কাশ্মীরের বাসিন্দারা? ” সেলিম বাবু প্রশ্ন তুলে বলেন, “কাশ্মীরিদের ভালোর জন্য কিছু করা হলে তাঁদের সাথে কথা বলা হবেনা কেন?

এদিন মহম্মদ সেলিম বলেন, ৯০ এর দশকে আদবানীজী লোকসভায় বলেছিলেন, কাশ্মীরে একটা সরকার ব্যর্থ না সমর্থ্য তা বলবে, অমরনাথ যাত্রা নির্বিঘ্নে সম্পন্ন হচ্ছে কিনা। তাহলে পাঁচ বছর সরকার চালানোর পর এবার অমরনাথ যাত্রা বাতিল করতে হলো কেন?

প্রশ্ন তুলে সেলিম সাহেব বলেন, তারমানে কাশ্মীরে একটা অস্বাভাবিক পরিস্থিতি তৈরি হয়েছিল। জটিল সমস্যা সমাধান করতে পরিস্থিতি আরও জটিল করা হয়েছে। ৩৭০ বাতিল করে সমস্যার সমাধান হয়েছে মনে করা হলে তা বোকামি হবে। এটা সমাধান নয়, যখন উন্নাওয়ের ঘটনা দেশজুড়ে হৈচৈ সৃষ্টি করেছে, অটোমোবাইল সেক্টর ধুকছে, ৩০ শতাংশ অর্ডার বাতিল হয়েছে, কারখানা বন্ধ হচ্ছে,৩ লক্ষ ৫০ হাজার কর্মী কাজ হারিয়েছে, তখন এইসব ইস্যু থেকে মুখ ঘুরিয়ে ৩৭০ এর কথা তোলা হয়েছে।

Tags
Back to top button
Close