রায়গঞ্জ

কেন্দ্রীয় বাহিনীর মুখে ‘জয় বাংলা’, নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে বিজেপি

কেন্দ্রীয় বাহিনীর মুখে “জয় বাংলা” লেখা মাস্ক। জোর রাজনৈতিক বিতর্ক উত্তর দিনাজপুরে। নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে বিজেপি।

স্রেফ দাঁত দিয়ে মিনিটে পাঁচটা নারকেল ছুলে বিশ্বজয়ের পথে বিশ্বজিৎ

Bengal Live রায়গঞ্জঃ বুধবার গভীর রাতে উত্তর দিনাজপুর জেলায় পৌঁছেছে ৪ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী৷ বিধানসভা নির্বাচনের দিন ঘোষণার আগেই বৃহস্পতিবার থেকে কেন্দ্রীয় বাহিনী জেলাজুড়ে শুরু করেছে রুটমার্চ৷ শহর থেকে গ্রাম, রাজ্য পুলিশকে সাথে নিয়ে পরিদর্শন করেছেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। আর তারপর থেকেই বিতর্ক দেখা দিয়েছে রায়গঞ্জে৷

কেন্দ্রীয় বাহিনীর ব্যবহৃত মাস্কে লেখা “জয় বাংলা”। এই জয় বাংলা শ্লোগানকে নিয়েই তীব্র আপত্তি জানিয়েছে বিজেপি। তবে “জয় বাংলা” লেখা মাস্ক পড়া নিয়ে তৃণমূল কংগ্রেস কোনও অন্যায় দেখছে না।

কালিয়াগঞ্জে ফসলের জমিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একটি ষাঁড় সহ সাত শেয়ালের মৃত্যু

অভিযোগ, দেবীনগর মহারাজা জগদীশনাথ হাইস্কুলে কেন্দ্রীয় বাহিনীর যে জওয়ানরা রয়েছেন, রুটমার্চের সময় তাঁদের “জয় বাংলা” লেখা মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর অভিযোগ, তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকার পরিকল্পিতভাবে কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে তৃণমূল কংগ্রেসের প্রচার করাচ্ছে। বিশ্বজিৎ বাবুর দাবি, নির্দেশিকা অনুযায়ী মাস্ক ব্যবহার করেছে কেন্দ্রীয় বাহিনী৷ কিন্তু তাতে কী লেখা রয়েছে তা তাঁরা নাই বুঝতে পারেন। কারণ কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের বাংলা না জানাটাই স্বাভাবিক। পুলিশকে দিয়ে তৃণমূল কংগ্রেস অন্যায় ভাবে এই কাজ করেছে। আমরা এই চক্রান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হব৷

সফল মা-বাবা হতে চান ? মাত্র এই কয়েকটি আচরণ করুন সন্তানের সঙ্গে

যদিও বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ শাসক শিবির। তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানিয়েছেন, দলের কর্মসূচীর শেষে জয়হিন্দ ও জয় বাংলা বলে বক্তব্য শেষ করেন তাঁরা। “জয় বাংলা” লেখা মাস্ক পড়াতে তিনি কোনও অন্যায় দেখছেন না।

Related News

Leave a Reply

Back to top button