রায়গঞ্জ

এলাকায় নেই, হোয়াটসঅ্যাপ গ্রুপও ছাড়লেন কালিয়াগঞ্জের বিধায়ক, জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে

বিধানসভা এলাকাতে নেই, দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকেও লেফট করেছেন কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক।

 

Bengal Live ডেস্কঃ পদ্ম শিবির ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে ফিরে গিয়েছেন মুকুল রায়। আর তারপর থেকেই রাজ্য রাজনীতিতে নতুন জল্পনা। কার্যত আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে রাজ্য বিজেপির অন্দরে৷ দলবদল করেই একাধিক বিজেপি নেতা, বিধায়ক, সাংসদকে ফোন করেছেন মুকুল রায়। আর সেই খবর জানাজানির পরেই বিজেপি নেতৃত্ব জয়ী বিধায়ক ও সাংসদদের দলে ধরে রাখতে মাঠে নেমে পড়েছেন। এরই মাঝে কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ককে নিয়ে শুরু হয়েছে জল্পনা। মুকুল রায়ের দলবদলের পরেই হঠাৎ বিজেপি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট করেছেন বিধায়ক সৌমেন রায়।নিজের বিধানসভা এলাকাতেও নেই তিনি বলে জানা গেছে।

বিজেপি সূত্রে জানা গেছে, ভুলবশত হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট হয়ে গেছিলেন বিধায়ক। একটি গ্রুপ থেকে বেড়িয়ে গেলেও অন্যান্য গ্রুপে এখনও রয়েছেন সৌমেন রায়। তাঁর কালিয়াগঞ্জে না থাকার বিষয়টি নিয়েও বিজেপির দাবি, বিধায়কের মা অসুস্থ হওয়ার কারণেই তিনি ফালাকাটা গিয়েছেন।

এই বিষয়ে বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বাসুদেব সরকার বলেন, সৌমেন রায়ের মা অসুস্থ হওয়ার কারণে তিনি ফালাকাটার বাড়িতে গিয়েছেন৷ তাঁর দলবদল নিয়ে আলোচনা চলছে তা পুরোপুরি জল্পনা। বিধায়ক আগামী দুই একদিনের মধ্যেই কালিয়াগঞ্জে ফিরে আসবেন। হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট করার প্রসঙ্গে বাসুদেব সরকার বলেন, ওটা একদমই ভুলবশত হয়েছে। একটি মাত্র গ্রুপ থেকেই তিনি লেফট হয়েছেন। দলীয় অন্যান্য গ্রুপে এখনও তিনি আছেন। বিধায়কের সাথে আমাদের সকল জেলা নেতৃত্বের যোগাযোগ রয়েছে।

Related News

Leave a Reply

Back to top button