রায়গঞ্জ

তলে তলে বিজেপির সাথে যোগাযোগ রাখছিলেন বিশ্বাসঘাতক কার্তিক — তপন দেব সিং

তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যেতেই কার্তিক পালকে তীব্র আক্রমণ কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহের। রাহুমুক্তি ঘটেছে বলে কটাক্ষ তৃণমূল বিধায়কের।

 

Bengal Live কালিয়াগঞ্জঃ সোমবার দিনই বিজেপির জেলা কার্যলয়ে এসে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছিলেন কার্তিক পাল। দলের বিরুদ্ধে অভিযোগ করার পাশাপাশি কালিয়াগঞ্জের বিধায়কের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি৷ আর তার উত্তরে এদিন বিধায়ক তপন দেব সিংহ সাংবাদিকদের মুখোমুখি হয়ে কার্তিক পালকে বিশ্বাসঘাতক বলে আখ্যা দিলেন। দলের অনেক ক্ষতি করেছেন কার্তিক পাল বলেও পালটা তোপ দাগেন এদিন তপন দেব সিংহ।

সিএএ (CAA) নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে সতর্ক করলেন মতুয়া সংঘাধিপতি শান্তনু ঠাকুর

তৃণমূল কংগ্রেস ছেড়ে সদ্য গেরুয়া পতাকা হাতে নিয়েছেন শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ কার্তিক পাল। অমিত শাহের উপস্থিতিতে শুভেন্দু অধিকারীর পাশাপাশি তিনিও তৃণমূল ছেড়ে বিজেপি শিবিরে যোগ দিয়েছেন। এরপর জেলায় ফিরে এসেই বিজেপি জেলা কার্যালয়ে সভাপতিকে পাশে বসিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন কার্তিক পাল। কেন তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত নিলেন তিনি তাও জানান। দলীয় নেতাদের পাশাপাশি অভিযোগ ছিল স্থানীয় বিধায়কের বিরুদ্ধেও।

কেন তৃণমূল ছাড়লেন কার্তিক পাল ? বিজেপিতে যাওয়ার কারণ কি শুধুই উন্নয়ন ?

কার্তিক পালের এই বক্তব্যকেই খন্ডন করে কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ বলেন, তৃণমূল কংগ্রেস দল কার্তিক পালকে কালিয়াগঞ্জের মহানাগরিক করে পুরসভার পুরপতির আসনে বসিয়েছিল। কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান করেছে। কুনোর ব্লক স্বাস্থ্য কেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানও করা হয়েছিল তাঁকে। এতগুলো পদে থাকার পরেও কার্তিক বাবু কী করে বলেন যে, তাঁকে দল বা রাজ্য সরকার সম্মান দেয়নি। বিধায়ক তপন দেব সিংহ অভিযোগ করে বলেন, কার্তিক পাল দল ও কালিয়াগঞ্জ মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। দীর্ঘদিন ধরে তলে তলে বিজেপির সাথে যোগ রেখেছিলেন কার্তিক চন্দ্র পাল। দলে থেকে তৃণমুল কংগ্রেসের চরম ক্ষতি করছিলেন তিনি। তিনি বিজেপিতে যোগদান করায় কালিয়াগঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলায় তৃণমূল কংগ্রেসে রাহুমুক্তি ঘটল বলে মন্তব্য করেন কালিয়াগঞ্জের তৃণমূল কংগ্রেস বিধায়ক তপন দেব সিংহ।

Related News

Leave a Reply

Back to top button