ইসলামপুররায়গঞ্জ

করণদিঘিতে ব্যবসায়ী খুনের ঘটনায় ধৃত অপর ব্যবসায়ী

করণদিঘিতে ব্যবসায়ী খুনের ঘটনায় ধৃত অপর ব্যবসায়ী

Bengal Live রায়গঞ্জঃ করণদিঘি পোলট্রি ব্যবসায়ী সুবেশ দাসের খুনের ঘটনার সাথে জড়িতে থাকার সন্দেহে গ্রেপ্তার অপর এক ব্যবসায়ী। নিসারুল ইসলাম নামে ধৃত ওই ব্যবসায়ীই এই খুনের ঘটনার মূল পান্ডা বলে পুলিশ সূত্রে খবর। পুলিশি জেরায় সুবেশ দাস সত্যতা স্বীকার করে নিয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যবসায়ীক প্রতিদ্বন্দ্বিতায় না পেরেই পোলট্রি ব্যবসায়ী সুবেশ দাসকে খুন করার ছক কষেছিল নিসারুল। সেই মোতাবেক পাঁচজন ভাড়াটে খুনি দিয়ে নবমীর রাতে ঘটনা ঘটায় নিসারুল। পুলিশ সূত্রে জানা গেছে, করণদিঘির কামাত গ্রামের বাসিন্দা নিসারুলকে জেরা করে ঘটনার সাথে যুক্ত অন্যান্য দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে।

নবমীর রাতে, করণদিঘি বাসস্ট্যান্ডের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে নিজের পোল্ট্রি ফার্মে কাজ করছিলেন সুবেশ দাস ও তাঁর ম্যানেজার বাবলু সিংহ। জানা গেছে, আচমকাই কয়েকজন দুষ্কৃতী ওই ফার্মে ঢুকে সুবেশ বাবুকে গুলি ও বাবলু সিংহকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে চম্পট দেয়।

স্থানীয় বাসিন্দারা গুলির শব্দ পেয়ে এলে ওই দুইজনকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন। স্থানীয় করণদিঘি ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে আহত দুইজনকে নিয়ে গেলে চিকিৎসক সুবেশ দাসকে মৃত বলে ঘোষণা করে। অপরদিকে বাবলু সিংহের আঘাত গুরুতর থাকায় তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close