রায়গঞ্জ

বিজেপি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা কৃষ্ণ কল্যানীর

মাসখানেকের বেশি সময় থেকে বেসুরো রায়গঞ্জের বিধায়ক। ক্ষোভ উগরে দিয়েছেন দলীয় সাংসদ ও সভাপতিকে নিয়ে৷

 

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যানীকে শো-কজ করল রাজ্য বিজেপি। রায়গঞ্জের সাংসদ ও বালুরঘাটের সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারের নামে বার-বার বিরূপ মন্তব্য করার অভিযোগে বিধায়ক কৃষ্ণ কল্যানীকে সতর্ক করার পাশাপাশি শো-কজ করল রাজ্য বিজেপির সহ সভাপতি প্রতাপ ব্যানার্জী৷ আগামী ২ তারিখের মধ্যে বিধায়ক কেন এই কাজ করেছেন এবং বর্তমানে তাঁর মনস্থিতি কী? তা জানতে চাওয়া হয়েছে। এদিকে শো-কজ লেটার পাওয়ার পরেই শুক্রবার সাংবাদিক বৈঠক করে নিজেকে বিজেপি থেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করেন কৃষ্ণ কল্যানী৷ পাশাপাশি শো-কজের জবাবও দেবেন বলে জানিয়েছেন তিনি৷

কালিয়াগঞ্জের বিজেপি বিধায়ক সৌমেন রায় দলবদল করার পর থেকেই বেসুরো রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী। রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী, উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বাসুদেব সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি৷ তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি৷ এরপরেই দলীয় সমস্ত রকমের কার্যক্রম থেকে নিজেকে সরিয়ে নেওয়ার ঘোষণা করেন কৃষ্ণ কল্যানী। এদিকে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বিরুদ্ধেও ক্ষোভের সুর শোনা গিয়েছে বিধায়কের মুখে।

এদিন সাংবাদিক বৈঠকে বিধায়ক কৃষ্ণ কল্যানী বলেন, হোয়াটসঅ্যাপে একটি অপরিচিত নম্বর থেকে শো-কজ লেটার পেয়ে প্রতাপ ব্যানার্জীর সাথে যোগাযোগ করি। কিন্তু উঁনি কোনও জবাবা দিতে পারেন নি। এদিকে এই বিষয়ে সাংসদও কোনও মন্তব্য করতে চাননি৷ আমি মানুষের জন্য কাজ করে বিধায়ক হয়েছে। তাই এই ষড়যন্ত্রের রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। দেবশ্রী দেবী যেখানে থাকবেন আমি সেখানে থাকবো না। বিজেপি থেকে সরে যাচ্ছি। আগামীতে অন্য কোনও দলে যোগ দিলে সকলকে জানিয়েই যোগ দেব।

Related News

Leave a Reply

Back to top button