রায়গঞ্জ

লকডাউনের মেয়াদ বাড়ল রায়গঞ্জে, জেলায় করোনা আক্রান্ত ৫৯৫

শনিবারের পর রবিবার দিনও উত্তর দিনাজপুর জেলায় ব্যাপক হারে ছড়ালো সংক্রমণ। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৬০০-র দোরগোড়ায়। রায়গঞ্জ সহ কালিয়াগঞ্জ, ডালখোলা ও ইসলামপুরে বাড়ল লকডাউনের মেয়াদ৷

Bengal Live রায়গঞ্জঃ ফের লকডাউনের মেয়াদ বাড়ল রায়গঞ্জে। লকডাউন লাগু থাকছে কালিয়াগঞ্জ, ডালখোলা ও ইসলামপুর পুর এলাকাতেও। আগামী ২৬ জুলাই পর্যন্ত জেলার এই চার পুর এলাকায় লকডাউন জারি রাখার সিদ্ধান্ত প্রশাসনের। রায়গঞ্জ পুরসভার পুরপতি সন্দীপ বিশ্বাস জানিয়েছেন, ২৬ জুলাই পর্যন্ত লকডাউন লাগু থাকছে রায়গঞ্জে৷

এদিকে শনিবারের পর রবিবার দিনও জেলায় ব্যাপক সংক্রমণ ছড়িয়েছে। রাজ্য স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩৫। মোট আক্রান্ত ৫৯৫। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন মাত্র একজন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৫১ জন।
কোভিড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৪৩ জন।

এদিকে রবিবার আরও এক করোনা আক্রান্তের মৃত্যু হয় রায়গঞ্জে। গত ২৪ ঘন্টায় এই নিয়ে দ্বিতীয় মৃত্যুর ঘটনা ঘটল রায়গঞ্জ শহরে। মৃত মহিলা চন্ডিতলা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন বছর ৬০-এর ওই মহিলা। ঘটনাকে কেন্দ্র করে উদ্বেগ ও চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জে।

শনিবার দিনই রায়গঞ্জ পুর এলাকার ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক বৃদ্ধের মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে তিনিও রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। আইসিএমআর-এর গাইড লাইন মেনে মৃতদেহগুলির সৎকার করা হবে বলে মেডিক্যাল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

Related News

Leave a Reply

Back to top button