রায়গঞ্জ

রায়গঞ্জ সহ চার ব্লক ও দুই পুরসভা এলাকায় বাড়তি দুইদিন লকডাউন, কবে?

Join our WhatsApp group

সাপ্তাহিক লকডাউনের মাঝেই উত্তর দিনাজপুর জেলার চার ব্লক ও দুই পুর এলাকায় ফের লকডাউন ঘোষণা। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত ৭।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ সাপ্তাহিক লকডাউনের মাঝেই উত্তর দিনাজপুর জেলার চারটি ব্লক ও দুটি পুর এলাকায় দুইদিনের জন্য লকডাউন ঘোষণা করল জেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় জেলা শাসক অরবিন্দ কুমার মিনা এই নির্দেশিকা জারি করেন। নির্দেশিকা অনুযায়ী বৃহস্পতিবার ও শুক্রবার ইটাহার, রায়গঞ্জ, ইসলামপুর ও করণদিঘি ব্লকে লকডাউন।

রায়গঞ্জ ও ইসলামপুর পুর এলাকাতেও লাগু থাকবে লকডাউন। এদিকে আগামী বুধবার ও শনিবার সাপ্তাহিক লকডাউন থাকায়, ইটাহার, রায়গঞ্জ,করণদিঘি ও ইসলামপুর ব্লক ও পুর এলাকা পরপর চারদিন লকডাউনের আওতায়। নির্দেশিকা অনুযায়ী, ৬ ও ৭ আগস্টের সার্বিক লকডাউনে দুপুর ২টা পর্যন্ত অত্যাবশ্যকীয় পণ্যের দোকানপাট খোলা রাখায় ছাড় দেওয়া হয়েছে। মাস্ক ও সামাজিক দূরত্ব মেনে চলা থাকছে বাধ্যতামূলক।

এদিকে গত ২৪ ঘন্টায় উত্তর দিনাজপুর জেলায় আরও সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। রাজ্যের করোনা বুলেটিন অনুযায়ী, জেলায় মোট আক্রান্ত ১২৪৩ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১০৪ জন। জেলায় এই মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন ২৩৬ জন। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের৷

Related News

Leave a Reply

Back to top button