রায়গঞ্জ

মহিলা নিরাপত্তারক্ষীকে কুপ্রস্তাব পুরুষ নিরাপত্তারক্ষীর, উত্তেজনা বিশ্ববিদ্যালয়ে

মহিলা নিরাপত্তারক্ষীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অপর এক নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে।

 

Bengal Live রায়গঞ্জঃ মহিলা নিরাপত্তারক্ষীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের অপর এক নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে৷ শনিবার ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় চত্বরে। ঘটনা জানাজানি হতেই অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পুলিশ ও রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয়৷

মহিলা নিরাপত্তারক্ষীর অভিযোগ, গত ১৯ নভেম্বর বিশ্ববিদ্যালয়েরই এক নিরাপত্তারক্ষী তাঁকে কুপ্রস্তাব দেয়। লজ্জায় তিনি কাউকে কিছু জানাননি। এরপর এদিন অভিযুক্ত ওই নিরাপত্তারক্ষী ফের মেসেজ করে তাঁকে কাজে আসতে বারণ করে৷ ইতিমধ্যেই রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও রেজিস্ট্রারকে লিখিত অভিযোগ জানিয়েছেন অভিযোগকারী মহিলা নিরাপত্তাকর্মী।

ষড়যন্ত্র করা হচ্ছে, তৃণমূলেই আছি– মৌসম নূর

এদিকে ঘটনা জানাজানি হতেই উত্তেজিত হয়ে পড়েন বিশ্ববিদ্যালয়ের অশিক্ষক কর্মীরা। অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছান রায়গঞ্জ থানার পুলিশ ও রেজিস্ট্রার।

রেজিস্ট্রার দুর্লভ সরকার বলেন, মহিলা নিরাপত্তারক্ষীর থেকে অভিযোগ পেতেই তদন্ত কমিটি গঠন করেছেন উপাচার্য। আগামী সোমবার দিনই তদন্ত কমিটি পুরো বিষয়টি খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে।

শাড়ি পড়ে লাগাতার ব্যাক ফ্লিপ দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রায়গঞ্জের মিলি

Related News

Leave a Reply

Back to top button