রায়গঞ্জ

রেশন ডিলারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, গ্রামবাসীদের বিক্ষোভ রায়গঞ্জে

Join our WhatsApp group

সরকারের বরাদ্দ করা খাদ্যসামগ্রী গ্রামবাসীদের না দিয়ে বাইরের বাজারে বিক্রি করে দিচ্ছেন রেশন ডিলার। এমনই গুরুতর অভিযোগ তুলে সোমবার বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।

Bengal Live রায়গঞ্জঃ রেশন ডিলারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে জেলা খাদ্য নিয়মক দপ্তরে বিক্ষোভ গ্রামবাসীদের৷ রেশন ডিলারের লাইসেন্স বাতিল করার দাবি তোলা হয় গ্রামবাসীদের পক্ষ থেকে৷ সোমবার ইটাহারের সুরুন ২ গ্রাম পঞ্চায়েতের বালিজোল এলাকার বাসিন্দারা স্থানীয় রেশন ডিলারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। রায়গঞ্জের কর্ণজোড়ায় খাদ্য নিয়ামক দপ্তরের সামনে বিক্ষোভ দেখান তাঁরা। রেশন ডিলারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে স্মারকলিপিও জমা দেন তাঁরা।

প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির ইস্যুতে রায়গঞ্জে বিক্ষোভ বিজেপির

আন্দোলনকারীদের মধ্যে অন্যতম মহম্মদ নূর ইসলামের অভিযোগ, গ্রামের গরীব মানুষদের খাদ্যসামগ্রী কম দিয়ে বাইরের বাজারে বিক্রি করে দিচ্ছেন রেশন ডিলার লতিফুর রহমান। বঞ্চিত হচ্ছেন গ্রামের গরীব মানুষ। গ্রামবাসীরা একজোট হয়ে ওই রেশন ডিলারের কাছ থেকে রেশন সামগ্রী নেওয়া বন্ধ করে দিয়েছেন। তাঁদের দাবি অভিযুক্ত রেশন ডিলার লতিফুর রহমানের লাইসেন্স বাতিল করে অন্য কোনও জায়গা থেকে গ্রামের মানুষদেরকে রেশনের খাদ্যসামগ্রী দেওয়ার ব্যবস্থা করতে হবে। খাদ্য নিয়ামকের দপ্তরে বিক্ষোভ প্রদর্শনেএ পরে এক প্রতিনিধি দল উত্তর দিনাজপুর জেলা খাদ্য নিয়ামক অভিজিৎ ধারার কাছে স্মারকলিপি প্রদান করেন।

প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির ইস্যুতে রায়গঞ্জে বিক্ষোভ বিজেপির

Related News

Leave a Reply

Back to top button