রায়গঞ্জ

রেল স্টেশন থেকে এক ব্যক্তিকে অপহরণের চেষ্টা  রায়গঞ্জে

রেল স্টেশন থেকে এক ব্যক্তিকে অপহরণের চেষ্টা রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ পাওনা টাকা আদায় করতে এক ব্যক্তিকে অপহরণের চেষ্টা রায়গঞ্জে। রেল পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশের তৎপরতায় অপহৃত ব্যক্তি সহ এক অপহরণকারীকে আটক করে পুলিশ। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ রেল স্টেশন চত্বরে।

জানা গিয়েছে, ইটাহারের বালিজোল গ্রামের বাসিন্দা আবেদুর রহমান তার স্ত্রী আসমিরা খাতুনকে সাথে নিয়ে বুধবার রাতে সীমাঞ্চল এক্সপ্রেস ধরে দিল্লি যাওয়ার উদ্দেশ্যে রায়গঞ্জ স্টেশনে এসেছিলেন। ট্রেনে ওঠার মুহুর্তে একদল যুবক আবেদুর রহমানকে অপহরণ করার জন্য তুলে নিয়ে যায় বলে অভিযোগ।

আবেদুরের স্ত্রী আসমিরা খাতুনের চিৎকারে স্থানীয় কিছু মানুষ ও রেল পুলিশ ছুটে আসে ঘটনাস্থলে। এদিকে টোটোতে চেপে আবেদুরকে নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে অপহরণকারীরা। যদিও রেল পুলিশ ও রায়গঞ্জ থানার পুলিশ আবেদুরকে উদ্ধার করার পাশাপাশি ঘটনায় অভিযুক্ত একজনকে পাকড়াও করতে সমর্থ হয়।

রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য আলতাব হোসেন জানিয়েছেন, তিনি স্থানীয় সূত্রে জানতে পেরেছেন আবেদুর রহমানের কাছে বালিজোল গ্রামের এক মহিলা লক্ষাধিক টাকা পেত। সেই টাকা না দিয়েই সপরিবারে দিল্লি চলে যাচ্ছিল আবেদুর। আবেদুরকে আটকাতেই ওই মহিলা রায়গঞ্জ স্টেশনে লোকজন পাঠিয়েছিল। পুলিশের কাছে সমস্ত বিষয়টি জানানো হয়েছে। রায়গঞ্জ থানার পুলিশ আবেদুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। গ্রেপ্তার করা হয়েছে একজন অভিযুক্ত অপহরনকারীকেও। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button