রায়গঞ্জ

মোবাইল নিয়ে বচসার জেরে খুন ইটাহারে, তদন্তে পুলিশ

Join our WhatsApp group

দুই প্রতিবেশীর মধ্যে সামান্য মোবাইল ফোন নিয়ে বচসা৷ আর তার জেরেই প্রাণ গেল একজনের৷ এমনই অভিযোগ দায়ের হল থানায়।

 

Bengal Live রায়গঞ্জঃ মোবাইল ফোন নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বচসা থেকে সংঘর্ষ। মৃত এক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ইটাহারের দিগনা গ্রামে। মৃত ওই ব্যক্তির নাম শাহজামাল সরকার। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এদিকে ইটাহার থানায় মৃতের পরিবার লিখিত অভিযোগ জানিয়েছে। ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে বলে খবর।

সেবকে ধস, যোগাযোগ বিচ্ছিন্ন কালিম্পং, সিকিমের সাথে

জানা গেছে, মঙ্গলবার বিকেলে মোবাইল ফোন নিয়ে শাহজামাল সরকারের মেয়ে শিউলি খাতুনের সঙ্গে প্রতিবেশি হামেদুর রহমানের স্ত্রী বেলি বিবির মধ্যে বচসা হয়। এরপর রাতে শাহজামাল কাজ সেরে বাড়ি ফিরতেই গন্ডগোলের ঘটনা জানতে পেরে প্রতিবেশীর বাড়িতে মেয়ের মোবাইল ফোন আনতে ও ঘটনার প্রতিবাদ জানাতে যান। অভিযোগ, মোজাম্মেল হক, রাহুল আলী, বেলি বিবি সহ পরিবারের অন্যান্য সদস্যরা লাঠি, রড নিয়ে চড়াও হয় শাহজামালের উপরে। ঘটনার জেরে গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পরেন শাহজামাল সরকার।

MI লঞ্চ করছে স্মার্ট ব্যাণ্ড-৫, জানা যাবে হার্ট থেকে আবহাওয়ার খবর

এরপর বাড়ির লোকেরা ও অন্যান্য প্রতিবেশীর শাহাজামালকে ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় ইটাহার থানায়। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য রাতেই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মেসেঞ্জারেও আর ইচ্ছে মতো ফরওয়ার্ড করা যাবে না মেসেজ, কেন জানেন ?

বুধবার সকালে মৃতের স্ত্রী ইনজিলা বিবি অভিযুক্তদের বিরুদ্ধে ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মৃতের আত্মীয় রেজাউল হক অভিযোগ করে বলেন, আমার বোনের স্বামীর হত্যাকারীদের কঠোর শাস্তি দাবি করছি। সামান্য মোবাইল নিয়ে গন্ডগোলের জেরে বাঁশ, ইট, লাঠি দিয়ে মেরে খুন করে ফেলেছে। এই ধরনের ঘটনা মানা যায় না। ইটাহার থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে খুনের মামলা শুরু করেছে এক জনকে এই ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার করেছে। বাকিদের খোঁজ শুরু হয়েছে।

এক কোটি টাকার জালনোট, ১৭টি সোনার বিস্কুট সহ গ্রেপ্তার ৯

Related News

Leave a Reply

Back to top button