রায়গঞ্জ

ব্যবসায়ীকে গুলি, রায়গঞ্জে প্রতিবাদ আন্দোলনে নামছে ওয়েস্ট দিনাজপুর চেম্বার অফ কমার্স

ব্যবসায়ী গুলিবিদ্ধ রায়গঞ্জে। ক্ষুব্ধ ব্যবসায়ী মহল। সোমবার প্রতিবাদ মিছিল ওয়েস্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের।

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জে ব্যবসায়ীর উপর প্রাণঘাতী হামলার প্রতিবাদে সোমবার রায়গঞ্জে প্রতিবাদ মিছিলের ডাক ওয়েস্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের৷ ব্যবসায়ী সংগঠনের সম্পাদক শঙ্কর কুন্ডু বলেন, করণদিঘির পর এবার রায়গঞ্জের ব্যবসায়ী দুষ্কৃতীদের দ্বারা গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। জেলার বিভিন্ন জায়গায় এইভাবে ব্যবসায়ীদের উপর হামলার ঘটনা ঘটছে। এরই প্রতিবাদে এবং দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবীতে সোমবার রায়গঞ্জে প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়েছে।

রবিবার সকালে দুষ্কৃতীদের গুলিতে আক্রান্ত হন এক ব্যবসায়ী। অভিযোগ, কুমারডাঙি এলাকার বাসিন্দা ব্যবসায়ী প্রকাশ আগরওয়ালের বাড়িতে ঢুকে দুষ্কৃতীরা গুলি চালান। দুষ্কৃতী হামলায় গুলিবিদ্ধ হন প্রকাশ আগরওয়াল। চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয়েছে শিলিগুড়িতে। সেখানেই মৃত্যুর সাথে লড়াই করছেন ওই ব্যবসায়ী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় শহরজুড়ে। রায়গঞ্জ থানার পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করলেও শহরের অন্যান্য ব্যবসায়ীরা ঘটনার পর থেকে আতঙ্কিত।

ওয়েস্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের সম্পাদক শঙ্কর কুন্ডু বলেন, ব্যবসায়ীদের উপর বারবার হামলার ঘটনায় আতঙ্কিত রয়েছেন তাঁরা। তাই ঘটনার প্রতিবাদে ও দোষীদের দ্রুত গ্রেপ্তার করে কড়া শাস্তির দাবীতে সোমবার প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়েছে। রাসবিহারী মার্কেট থেকে সোমবার বিকেল ৪টা নাগাদ প্রতিবাদ মিছিল শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

Tags

Leave a Reply

Back to top button
Close