রায়গঞ্জ

মাধ্যমিকে ষষ্ঠ সূনৃতের রায়গঞ্জের বাড়িতে মন্ত্রী

সূনৃতের সর্বমোট প্রাপ্ত নম্বর ৬৮৭। বাংলা ও ইংরেজিতে ৯৬ নম্বর পেয়েছে সূনৃত। অঙ্ক ও জীবন বিজ্ঞানে ১০০, ইতিহাস ও ভুগোলে ৯৮, ভৌত বিজ্ঞানে ৯৯ নম্বর পেয়েছে রায়গঞ্জের সূনৃত সিংহ।

Bengal Live রায়গঞ্জঃ মাধ্যমিকে রাজ্যের মধ্যে ষষ্ঠ স্থানাধিকারী রায়গঞ্জের সূনৃত সিংহকে শুভেচ্ছা জানালেন রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানী। শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ সূনৃতের বীরনগরের বাড়িতে যান মন্ত্রী গোলাম রব্বানী। শুভেচ্ছা জানানোর পাশাপাশি সূনৃতের হাতে উপহার তুলে দেন মন্ত্রী। সূনৃত জেলার গর্ব। জেলার নাম রাজ্যের মানচিত্রে প্রতিষ্ঠা করেছে সূনৃত সিংহ বলে মন্তব্য করেন মন্ত্রী। এদিন মন্ত্রীর সাথে সূনৃতের বাড়িতে যান রায়গঞ্জের পুরপতি সন্দীপ বিশ্বাস, যুব তৃণমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

আরও পড়ুনঃ উত্তর দিনাজপুরে ২৪ ঘন্টায় আরও ১৩ জনের শরীরে করোনা সংক্রমণ, সুস্থ ১

বুধবার মাধ্যমিকের মেধা তালিকা প্রকাশ পেতেই রায়গঞ্জ করোনেশন উচ্চ বিদ্যালয়ের ছাত্র সূনৃত সিংহের অভাবনীয় ফলাফল জানতে পারে রায়গঞ্জবাসী। রায়গঞ্জের বিধায়ক মোহিত সেনগুপ্ত থেকে পুরপতি সন্দীপ বিশ্বাস, প্রত্যেকেই সূনৃতকে শুভেচ্ছা জানান। এদিন রাজ্যের মন্ত্রীর শুভেচ্ছা পেয়ে খুশি সূনৃত ও তাঁর পরিবার। মন্ত্রী গোলাম রব্বানী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মেনে এদিন সূনৃতের সাথে দেখা করতে এসেছি। তাঁর পাশে রাজ্য সরকার সব সময় রয়েছে। আগামীতেও এমন ভালো ফল সূনৃতের থেকে আমরা আশা করছি।

জানা গেছে, সূনৃতের সর্বমোট প্রাপ্ত নম্বর ৬৮৭। বাংলা ও ইংরেজিতে ৯৬ নম্বর পেয়েছে সূনৃত। অঙ্ক ও জীবন বিজ্ঞানে ১০০, ইতিহাস ও ভুগোলে ৯৮, ভৌত বিজ্ঞানে ৯৯ নম্বর পেয়েছে রায়গঞ্জের সূনৃত সিংহ। ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হওয়ার ইচ্ছে সূনৃতের।

আরও পড়ুনঃ বেহাল রাস্তা চোখে আঙুল দিয়ে দেখাতে প্রধানকে তুলে নিয়ে গেল জনতা

Related News

Leave a Reply

Back to top button