রায়গঞ্জ

ধারালো অস্ত্রের কোপ সবজি ব্যবসায়ীকে, টাকা ছিনিতাইয়ের অভিযোগ রায়গঞ্জে

Join our WhatsApp group

জখম সবজি ব্যবসায়ীকে আশঙ্কাজনক অবস্থায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। কালিয়াগঞ্জ থেকে ধৃত এক দুষ্কৃতী।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ সবজি ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার চেষ্টা দুষ্কৃতীদের। অভিযোগ, দুষ্কৃতীরা ওই ব্যবসায়ীর টাকা পয়সা ছিনতাই করে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে শনিবার রায়গঞ্জ থানার বরুয়া গ্রামপঞ্চায়েতের তাহেরপুর এলাকায়। গুরুতর জখম ব্যবসায়ী নুরুল ইসলামকে প্রথমে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ওই ব্যবসায়ীকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে তাহেরপুর এলাকায় ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে কালিয়াগঞ্জ থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতকে এদিন রায়গঞ্জ আদালতে পেশ করা হয়েছে বলে জানা গেছে।

কালিয়াগঞ্জ ব্লকের মালগাঁও গ্রামের বাসিন্দা সবজির ব্যবসায়ী নুরুল ইসলাম রায়গঞ্জের বিভিন্ন বাজারে পাইকারি সবজি বিক্রি করেন। শনিবার বিকেলে রায়গঞ্জের বিভিন্ন বাজারের ব্যবসায়ীদের কাছ থেকে টাকা সংগ্রহ করে সাইকেল চেপে বাড়ি ফিরছিলেন। পথে বরুয়া গ্রামপঞ্চায়েতের তাহেরপুর এলাকায় একদল দুষ্কৃতী তাঁর পথ আগলে দাঁড়ায়। টাকা ছিনতাই করার চেষ্টা করলে নুরুল ইসলাম বাধা দেয়। অভিযোগ, দুষ্কৃতীরা সেই সময় নুরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পেটে গভীর ক্ষত হয় ওই সবজি ব্যবসায়ীর৷ এলাকার বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় জখম ব্যবসায়ী নুরুল ইসলামকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে নরুল ইসলামকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সবজি ব্যবসায়ী নুরুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম জানিয়েছেন, স্থানীয় বাসিন্দারাই তাঁর স্বামীর ফোন থেকে এই খবর দেন। তিনি ছুটে যান রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্বামীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন। আনোয়ারা বেগম বলেন, তাঁর স্বামীর কোনও শত্রু ছিলনা। টাকা ছিনতাই করতেই দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে।

Related News

Leave a Reply

Back to top button