রায়গঞ্জ

মাঝপথ থেকেই ফিরে গেলেন মিঠুন, হতাশ রায়গঞ্জবাসী

দুপুর থেকেই শিলিগুড়ি মোড় থেকে কসবা মোড় পর্যন্ত মানুষের ব্যাপক ঢল নামতে দেখা যায়। মিঠুন চক্রবর্তীকে একঝলক দেখার জন্যই মূলত ছিল মানুষের ভীড়।

 

 

Bengal Live রায়গঞ্জঃ বিজেপি নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তী রায়গঞ্জে আসছেন। বিগত কয়েকদিন থেকেই এই খবর ছিল হটটপিক। আট থেকে আশি অপেক্ষা করছিলেন তাঁদের পছন্দের নায়ককে একবার সামনে থেকে দেখবেন বলে। তাঁকে একঝলক দেখার জন্য এদিন দুপুর থেকেই শহরের প্রধান রাস্তার ধারে ভীড় জমাচ্ছিলেন নাগরিকরা। সময় যতই গড়াচ্ছিল ততই উপচে পড়া ভীড় লক্ষ্য করা যাচ্ছিল শহরে। শিলিগুড়ি মোড় থেকে কসবা মোড় পর্যন্ত কার্যত একই ছিল চিত্র।

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদার কর্মসূচি শেষ করে রবিবার বিকেলে হেলিকপ্টারে পৌঁছান মিঠুন। সহস্রাধিক কর্মী সমর্থককে সাথে নিয়ে শুরু হয় রোড শো। তবে আচমকাই রোড শো ছেড়ে মাঝপথেই রওনা দিলেন মিঠুন চক্রবর্তী। জানা গেছে, চন্ডিতলা থেকে শুরু হয়ে শিলিগুড়ি মোড়ে রোড শো পৌঁছতেই আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। আর তারপরেই মাঝপথ থেকে ফের হেলিকপ্টারে করে ফিরে যান তিনি।

এদিকে এই খবর জানাজানি হতেই কার্যত হতাশ হয়ে পড়েন শহরের দুইধারে জমায়েত হওয়া কয়েকহাজার রায়গঞ্জবাসী। কয়েকঘন্টা অপেক্ষা করার পর আক্ষেপ নিয়েই বাড়ী ফিরে যান শহরবাসী।

Related News

Leave a Reply

Back to top button