রায়গঞ্জ

বিধায়ক কৃষ্ণ কল্যানীর অভিনব উদ্যোগ “সমাধান”

বিধায়ক নির্বাচিত হওয়ার পর থেকেই একের পর এক জনকল্যাণমুখী প্রকল্পের শুরু করেছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী৷ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন একাধিক বার। এবার “সমাধান” কর্মসূচির সূচনা করলেন তিনি।

 

Bengal Live রায়গঞ্জঃ রায়গঞ্জ বিধানসভা এলাকার বাসিন্দাদের পরিষেবা দিতে “সমাধান ” নামে একটি অফিসের সূচনা করলেন বিধায়ক কৃষ্ণ কল্যানী। রায়গঞ্জ শহর লাগোয়া উদয়পুরে রায়গঞ্জ-বালুরঘাট ১০-এ রাজ্য সড়কের ধারে “সমাধান” দপ্তরের সূচনা করলেন তিনি। সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সাধারণ মানুষের জন্য চালু থাকবে ” সমাধান ” অফিসটি।

বিধায়ক কৃষ্ণ কল্যানী বলেন, বিধানসভা এলাকার মানুষদের সমস্তরকম পরিষেবা দিতে এই অফিস খোলা হল যার নাম দেওয়া হয়েছে ” সমাধান “। আধার কার্ড থেকে ভোটার কার্ড কিংবা রেশন কার্ডে ভুল থাকলে তা সংশোধন করে দেওয়া, রাজ্য ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধাগুলো সাধারণ মানুষের কাছে সঠিকভাবে পৌঁছে দেওয়া হবে এই অফিসের মাধ্যমে। এছাড়া চিকিৎসা সংক্রান্ত কোনও সমস্যার সমাধান, রক্তের প্রয়োজনও মেটানোর চেষ্টা করা হবে এই অফিস থেকে। মূল কথা মানুষের সব সমস্যার সমাধান করবে বিধায়কের অফিস ” সমাধান “।

জানা গেছে, বিধায়কের এই নতুন অফিসে ছয় জন কর্মী নিয়োগ করা হয়েছে। তাঁরা সকাল থেকে রাত পর্যন্ত সাধারণ মানুষের বিভিন্ন সমস্যার সমাধান করবেন। অফিসে কম্পিউটার, ল্যাপটপ সহ অন্যান্য পরিকাঠামো তৈরি হয়েছে ইতিমধ্যেই। কৃষ্ণ কল্যানী বলেন, সরকারি বিভিন্ন প্রকল্পের ফর্ম ফিলাপের জন্য নাগরিকদের বিভিন্ন সেন্টারে যেতে হয়৷ টাকা খরচ করে কাজ করতে হয়। বিধায়কের এই অফিস থেকে সমস্তটাই করে দেওয়া হবে বিনামূল্যে। শুধু রায়গঞ্জ বিধানসভাই নয়, অন্য বিধানসভা কেন্দ্রের বাসিন্দারা এলে তাঁদেরও এই সুবিধা প্রদান করা হবে।

Related News

Leave a Reply

Back to top button