রায়গঞ্জ

ভ্রাম্যমাণ আলু বিক্রয় কেন্দ্রের সূচনা রায়গঞ্জে, মিলবে অনেক কম দামে

Join our WhatsApp group

বাজার থেকে কম দামে মিলবে আলু। ভ্রাম্যমাণ আলু বিক্রয় কেন্দ্রের সূচনা হলো রায়গঞ্জে। উদ্যোক্তা রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশন।

ADVERTISEMENT

Bengal Live রায়গঞ্জঃ বাড়তে থাকা আলুর দাম নিয়ে নাভিশ্বাস উঠেছে বাসিন্দাদের। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের স্বার্থে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে সোমবার থেকে রায়গঞ্জ শহরে সুলভ মূল্যে আলু বিক্রি করা শুরু হল। বাজারে যেখানে ৩৫ টাকা কিলো দরে আলু বিক্রি হচ্ছে সেখানে রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশন ২৫ টাকা প্রতি কিলো দরে আলু বিক্রি করা শুরু করল। এরফলে সাধারণ মানুষ থেকে নিম্নবিত্ত পরিবারের লোকেরা কিছুটা হলেও উপকৃত হবেন বলে আশাবাদী উদ্যোক্তারা। সোমবার রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের দপ্তরের সামনে থেকে ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রটি যাত্রা শুরু করে। শহরজুড়ে ঘুরে বাজার থেকে প্রতি কেজিতে দশটাকা কম দামে আলু বিক্রি করা হবে বলে জানা গেছে।

এভাবে বাচ্চাদের খাওয়াবেন না, বুদ্ধি লোপ পাবে, ভবিষ্যৎ গড়তে খাদ্যাভ্যাস পাল্টান

করোনা পরিস্থিতির মাঝে বাজারে আলুর দাম উর্দ্ধমুখী। প্রতিদিন আলুর দাম বেড়েই চলেছে। সেই কারণে আলুর দাম নিয়ন্ত্রণে রাখতে এই ভ্রাম্যমাণ বিক্রয়কেন্দ্রের সূচনা বলে জানিয়েছেন রায়গঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী। তিনি বলেন, নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের স্বার্থ রক্ষার্থে আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। সাধারন মানুষের বাজারে গিয়ে আলু কিনতে নাভিশ্বাস উঠে যাচ্ছে। দীর্ঘদিন ধরে আমরা শহরবাসীর সমস্যার কথা চিন্তা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিআইডির দাখিল করা চার্জশিটে কেন খুশি নন বিধায়ক দেবেন্দ্রর স্ত্রী ?

Related News

Leave a Reply

Back to top button