রায়গঞ্জ

রায়গঞ্জে একই পরিবারের গুলিবিদ্ধ তিন, মৃত এক, আহত দুই,

একই পরিবারের গুলিবিদ্ধ তিন।

 

Bengal Live রায়গঞ্জঃ সন্ধ্যা রাতে গুলির আঘাতে মৃত এক, জখম দুই রায়গঞ্জে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জের দেবীনগর এলাকায়। একই পরিবারের তিন সদস্যকে গুলি করেছে দুষ্কৃতীরা বলে জানা গেছে। ঘটনার খবর পেয়েই এলাকায় পৌঁছেছেন রায়গঞ্জ পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহা। গুলিবিদ্ধ তিনজনকেই রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে। স্থানীয় কাউন্সিলর অভিজিৎ সাহার দাবি, তিনজনকেই গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির সামনের রাস্তা থেকে উদ্ধার করেন তাঁরা। হাসপাতালে নিয়ে এলে একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। বাকি দুইজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

রায়গঞ্জ পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ সাহা বলেন, গুলিবিদ্ধ হয়েছেন একই পরিবারের তিনজন। মৃত্যু হয়েছে এক মহিলার৷ তাঁর নাম দেবী সন্যাল। গুলিবিদ্ধ অপর দুইজন সুজয় কৃষ্ণ মজুমদার ও রূপা অধিকারী। সম্পর্কে তিনজন ভাই বোন। কে বা কারা কী কারণে একই পরিবারের তিনজনকে গুলি করেছে সেই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি৷ রায়গঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনার খবর পেয়ে মেডিক্যাল কলেজ হাসপাতালে এসে পৌঁছেছেন রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস।

 

আক্রান্ত পরিবারের সদস্যদের দাবি, পরিবারের সকলে এদিন একত্রিত হয়েছিলেন। সেই সময় বাড়ির এক পুরোনো ভাড়াটিয়া এসে বচসা শুরু করে। এরই মাঝে কে বা কারা পরপর বেশ কয়েক রাউন্ড গুলি করে৷ আর তাতেই জখম হন তিন ভাই বোন। বাড়ির সামনের রাস্তাতেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সকলে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান স্থানীয় কাউন্সিলর। টোটোয় চাপিয়ে তড়িঘড়ি তিনজনকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এদিকে খবর পেয়েই রায়গঞ্জ জেলা পুলিশ জেলার উচ্চপদস্থ কর্তারা ঘটনাস্থলে পৌঁছান। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয় তল্লাশি। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে গুলির খোল উদ্ধার হয়েছে। খুন ও খুনের চেষ্টার ঘটনার সাথে যুক্ত থাকার সন্দেহে এখনও পর্যন্ত একজনকে আটক করেছে পুলিশ। সঠিক কী কারণে দুষ্কৃতীরা একই পরিবারের তিনজনকে গুলি করে সেই বিষয়টি জানার চেষ্টা করছে পুলিশ।

Related News

Leave a Reply

Back to top button