রায়গঞ্জ

তিন দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার মৃতদেহ, চাঞ্চল্য রায়গঞ্জে

রহস্যজনক মৃত্যু। তিন দিন নিখোঁজ থাকার পর রায়গঞ্জের পুকুরে ভেসে উঠল দেহ। মৃতের নাম সত্যম বোস। খুন নাকি আত্মহত্যা ? তদন্তে পুলিশ।

Bengal Live রায়গঞ্জঃ তিন দিন নিখোঁজ থাকার পর পুকুর থেকে উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের অশোকপল্লী এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম সত্যম বোস। তার বাড়ি অশোকপল্লী এলাকাতেই। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার অশোকপল্লীর পালপাড়া এলাকার বাসিন্দা সত্যম বোস তিন দিন ধরে নিখোঁজ ছিলেন। সত্যম পেশায় গাড়ির খালাসি। বুধবার দুপুরে পালপাড়া এলাকার একটি পুকুরে ওই ব্যক্তির মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা।

এই খবর জানাজানি হতেই মৃতদেহ দেখতে ছুটে আসে আশপাশের বহু মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ। সত্যম বাবুর মৃতদেহটি পুকুর থেকে উদ্ধার করে রায়গঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

স্থানীয় কাউন্সিলরের স্বামী তথা তৃণমূল নেতা প্রিয়তোষ মুখার্জী বলেন, আমি পুরসভায় ছিলাম। সেই সময় খবর পেয়ে এলাকায় আসি। শুনলাম, তিন দিন নিখোঁজ ছিল সত্যম বোস। এদিন মৃতদেহ উদ্ধার হয়েছে পুকুর থেকে। পুলিশের তদন্ত শেষেই জানা যাবে মৃত্যুর রহস্য।

Related News

Back to top button