Advertisement
রায়গঞ্জ

ইটাহারে উলটে গেল সরকারি বাস, বৃষ্টি মাথায় উদ্ধার কাজে গ্রামবাসীরা

সাতসকালে ইটাহারে উলটে গেল সরকারি বাস। কয়েক পালটি খেয়ে নয়ানজুলিতে পড়ল যাত্রীবোঝাই বাস। বাসটি চাঁচল থেকে দিনহাটা যাচ্ছিল।

Bengal Live ইটাহারঃ দুর্যোগের সকালে দুর্ঘটনার কবলে সরকারি বাস। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের যাত্রী বোঝাই একটি বাস রাস্তা থেকে কয়েক পালটি খেয়ে নয়ানজুলিতে পড়ে যায়। শুক্রবার সকালে দুর্ঘটনাটি ইটাহারের দিগনাতে।

ঘটনায় কেউ মারা না গেলেও অন্তত ১০/১৫ জন গুরুতর জখম হয়েছেন। আহতদের উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। প্রচণ্ড বৃষ্টির জন্য উদ্ধার কাজে সমস্যা হলেও স্থানীয় মানুষজন ছাতা ও পলিথিন মাথায় দিয়ে উদ্ধার কাজ চালান।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাসটি চাঁচল থেকে দিনহাটা যাচ্ছিল। এদিন সকাল থেকেই আবহাওয়া খারাপ থাকায় বাসে যাত্রী খুব বেশি ছিল না। ইটাহার থানার দিগনা ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায়। নয়ানজুলিতে পড়ার আগে একাধিক ডিগবাজি খায় বাসটি। স্থানীয় মানুষরা ছুটে এসে উদ্ধার করেন আহত যাত্রীদের। আহতদের ইটাহার গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তাদের কয়েকজনকে রায়গঞ্জে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে। অনেক পড়ে আসেন দমকল কর্মীরাও। কীভাবে দুর্ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

Tags
Back to top button
Close