রায়গঞ্জ

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর স্থায়ী অফিস রায়গঞ্জে

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর স্থায়ী অফিস রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর স্থায়ী অফিস তৈরি হল রায়গঞ্জে। সুদর্শনপুর পোস্ট অফিসের উপর একটি ফ্ল্যাট বাড়ি ভাড়া নিয়ে তৈরি করা হয়েছে কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রকের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর স্থানীয় কার্যালয়। সেখান থেকে পরিচালিত হবে মন্ত্রীর সাংসদ এলাকার বিভিন্ন কাজ। পাশাপাশি জেলা বাসীও যে কোনও প্রয়োজনে সাংসদ তথা মন্ত্রীর স্থায়ী ঠিকানায় গিয়ে যোগাযোগ করার সুযোগ পাবেন বলে মনে করা হচ্ছে।

রায়গঞ্জ থেকে সাংসদ নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বিতীয় মন্ত্রী সভায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন দেবশ্রী চৌধুরী৷ এরপর প্রায় কেটে গিয়েছে আড়াই মাস৷ তবে এলাকায় মন্ত্রীর কোনও স্থায়ী ঠিকানা না থাকার কারণে যে কোনও প্রয়োজনে সাধারণ মানুষ মন্ত্রীর সাথে কী উপায়ে যোগাযোগ করবেন তা নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। সেই সমস্যা মেটাতেই রায়গঞ্জে স্থায়ী অফিস তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

অফিসে সর্বক্ষণের জন্য কর্মীও নিয়োগ করা হয়েছে বলে বিজেপি সূত্রে জানা গেছে৷ এছাড়া রায়গঞ্জে এলে মন্ত্রী দেবশ্রী চৌধুরী ওই অফিসে বসেই সাধারণ মানুষের সাথে দেখা করার পাশাপাশি জেলার উন্নয়নের কাজ দেখভাল করবেন। বিভিন্ন রকম বৈঠকও সেখানে বসেই সারবেন মন্ত্রী।

মন্ত্রী হওয়ার পর এখনও পর্যন্ত তিনবার নিজের সংসদীয় কেন্দ্রে এসেছেন রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। লোকসভায় বর্ষাকালীন অধিবেশন শুরু হওয়ার কারণে বর্তমানে দিল্লিতে রয়েছেন মন্ত্রী। তবে অধিবেশন শেষ হলেই নিয়মিত রায়গঞ্জেই থাকবেন মন্ত্রী বলে বিজেপি সূত্রে জানা গেছে।

Tags

Related Articles

Leave a Reply

Back to top button