রায়গঞ্জ

বিগ বাজেট নয়, পূজাতে মানুষের পাশে দাঁড়ানোই লক্ষ্য বিপ্লবীর

Join our WhatsApp group

দুস্থদের বস্ত্র বিতরণ, কোভিড যোদ্ধাদের সম্মান জ্ঞাপন। দুর্গা পূজায় মানুষের পাশে দাঁড়ানোই লক্ষ্য বিপ্লবীর।

 

Bengal Live রায়গঞ্জঃ করোনার জেরে আর্থিক মন্দার ছবি চারিদিকে। সমাজের সকল স্তরের মানুষের হাসিই এবার ম্লান। হাতে টাকা নেই, কাজ হারিয়েছেন বহু মানুষ৷ এমন পরিস্থিতিতে তাই চাঁদা না তুলে দুর্গাপূজার আয়োজনের কথা আগেই জানিয়ে ছিলেন রায়গঞ্জের বিগ বাজেটের পূজা গুলির মধ্যে অন্যতম বিপ্লবীর সদস্যরা। রবিবার সদস্যরা জানিয়ে দিলেন, স্বল্প বাজেটের মধ্যে পূজার আয়োজন করার পাশাপাশি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোতেই বেশি গুরুত্ব দিচ্ছেন তাঁরা।

এবছর ৫২ তম বর্ষে পদার্পণ করল বিপ্লবী ক্লাবের পূজা। পুজো কমিটির অন্যতম কর্মকর্তা তথা জেলা যুব তৃণমূল কংগ্রেস সহ সভাপতি সানকিং দাস জানিয়েছেন, রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে করোনা মোকাবিলায় নিজেকে উৎসর্গ করেছেন তাঁরই অনুগত সৈনিক হিসেবে আমরা মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছি। করোনা কালে দুস্থ মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ থেকে শুরু করে সর্বতোভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আর্থিক অনটন থাকায় পূজার বাজেটে কাটছাট করে স্বল্প বাজেটে আকর্ষণীয় পূজা উপহার দিতে চলেছি আমরা।

ক্লাবের সদস্যরাই নিজেরা অর্থ দিয়ে পূজা করার পাশাপাশি দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ করা হবে। পাশাপাশি পূজা মন্ডপ প্রাঙ্গনে কোভিড যোদ্ধাদের সম্মানিত করা হবে বলে জানিয়েছেন পূজা কমিটির অন্যতম কর্মকর্তা সানকিং দাস।

মায়ের আশীর্বাদে করোনা পরিস্থিতি থেকে সাধারণ মানুষ মুক্তি পাচ্ছে এমন থিমকে এবার বেছে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা৷ পাশাপাশি দর্শনার্থীদের জন্য পূজার দিনগুলিতে অটো স্যানিটাইজার মেশিন, মাস্কের বন্দবস্ত করা হচ্ছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা।

Related News

Leave a Reply

Back to top button