রায়গঞ্জ

এনআরসি আতঙ্কে এ রাজ্যে একজনেরও মৃত্যু হয়নি  — রাহুল সিনহা

বিজেপি নেতা রাহুল সিনহা স্বীকার করলেন, দিলীপ ঘোষের ‘গোদুগ্ধে সোনা’ তত্ব নিয়ে বিতর্ক হচ্ছে। আবার এনআরসি আতঙ্কে এ রাজ্যে কারও মৃত্যু হয়েছে বলে মানতেই চাইলেন না।

Bengal Live রায়গঞ্জঃ এনআরসি আতঙ্কে একজনেরও এই রাজ্যে মৃত্যু হয়নি। মৃত্যু অতো সহজ নয়। এনআরসি নিয়ে কোনও ফোবিয়া নেই রাজ্যে। এনআরসি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাহুল সিনহা।

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রচারে উত্তর দিনাজপুর জেলায় এসেছেন রাহুল সিনহা। প্রচারের ফাঁকে বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হন রাহুল বাবু। এন আর সি, আয়ুষ্মান ভারত সহ একাধিক প্রসঙ্গ উঠে আসে তাঁর বক্তব্যে।

রাহুল সিনহা বলেন, এনআরসি আতঙ্কে এ রাজ্যে একজনেরও মৃত্যু ঘটেনি। রাজ্যের শাসকদল ও কিছু রাজনৈতিক দল এই মিথ্যা প্রচার চালাচ্ছে। প্রত্যেকটি ঘটনাই অভাব অনটন, সাংসারিক বিবাদের জেরে ঘটেছে। আমরা নজর রেখেছি এই বিষয় নিয়ে। আতঙ্ক তৈরি করার চেষ্টা হচ্ছে এই রাজ্যে। মৃত্যুকে নিয়ে রাজনীতি করা হচ্ছে এখানে। এদিন আয়ুষ্মান প্রকল্প নিয়েই মন্তব্য করেন রাহুল সিনহা। তিনি বলেন, এই প্রকল্প থেকে কাটমানি খেতে পারবে না তৃণমূল নেতারা। তাই রাজ্য সরকার আয়ুষ্মান প্রকল্প চালু করতে দিচ্ছে না।

গরু ও সোনা প্রসঙ্গে রাহুল সিনহা বলেন, বিতর্ক হচ্ছে। বিতর্কের মাধ্যমেই গঠনমূলক কোনও সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব। খাদ্যের মধ্যে উৎকৃষ্ট দুধ ও ধাতুর মধ্যে উৎকৃষ্ট সোনা। তাই সোনা সম ক্ষমতা দুধের মধ্যে আছে বলেই পানীয় বা খাদ্যের তালিকায় দুধকে মানুষ রেখেছে। বিজ্ঞানীরাও এই নিয়ে মতামত দিতে শুরু করেছেন। রাহুল বাবু আরও বলেন, “যারা কোনও কিছুই সহ্য করতে পারেনা, তারাই মনে করে আমি যেটা জানি তার বাইরে কেউ কিছু বললে সঙ্গে সঙ্গে সে অপদার্থ, অযোগ্য,অশিক্ষিত।”

Tags

Leave a Reply

Back to top button
Close