রায়গঞ্জ

শ্রমিক,যুব, মহিলা তৃণমূল কংগ্রেসে বড়সড় রদবদল উত্তর দিনাজপুরে

জেলা সভাপতি পদে বহাল রইলেন কানাইয়ালাল আগরওয়াল। দায়িত্ব থেকে সরানো হলো শ্রমিক, মহিলা ও যুব তৃণমূলের জেলা নেতৃত্বকে।

 

Bengal Live রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসে বড়সড় রদবদল। পদ খোয়ালেন তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি, মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও যুব তৃণমূল কংগ্রেস সভাপতি। সোমবার রাজ্যের বিভিন্ন জেলায় সংগঠনের রদবদল করা হয়। কোচবিহার, দক্ষিণ দিনাজপুর সহ একাধিক জেলায় জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বদল করা হয়েছে।

জানা গেছে, উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি পদ বহাল রয়েছেন কানাইয়ালাল আগরওয়াল। তবে জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভাপতির পদ থেকে সরানো হয়েছে পুষ্পা মুজমদারকে। নতুন সভাপতি করা হয়েছে রায়গঞ্জ পুরসভার কাউন্সিলর চৈতালি ঘোষকে। এদিকে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির জেলা সভাপতি পদ থেকে সরানো হয়েছে অরিন্দম সরকারকে। এই সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে শেখর দাসকে।

জানা গেছে, জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি পদেও রদবদল করা হয়েছে। যুব সংগঠনের দায়িত্বে ছিলেন গৌতম পাল। এদিন কৌশিক গুনকে এই পদে বসানো হয়েছে। জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান করা হয়েছে হেমতাবাদের বিধায়ক সত্যজিৎ বর্মণকে।

এদিকে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পদেও বদল আনা হয়েছে। পার্থপ্রতীম রায়কে সরিয়ে দায়িত্ব দেওয়া হয়েছে গিরীন্দ্র নাথ বর্মণকে। জেলা চেয়ারম্যান করা হয়েছে উদয়ন গুহকে। এদিকে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পদেও বদল আনা হয়েছে। নতুন জেলা সভাপতি হয়েছেন উজ্জ্বল বসাক।

Related News

Leave a Reply

Back to top button