রায়গঞ্জ

শুভেন্দুর সমর্থনে পোস্টার উত্তর দিনাজপুরে

“আমরা দাদার অনুগামি” লেখা পোস্টার এবার উত্তর দিনাজপুরে। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

সুজাপুরে বিস্ফোরণ, হেলিকপ্টারে উড়ে এলেন মন্ত্রী ফিরহাদ হাকিম

Bengal Live ডালখোলাঃ রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার পড়ল উত্তর দিনাজপুরে। মালদা, শিলিগুড়ি সহ রাজ্যের বিভিন্ন জেলায় এর আগেই শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার নজরে এসেছে সকলের৷ এবার “আমরা দাদার অনুগামি” লেখা পোস্টার নজরে এলো উত্তর দিনাজপুরেও। আর পোস্টার নজরে আসতেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

বৃহস্পতিবার ডালখোলা বাজার এলাকায় একাধিক পোস্টার নজরে আসে। সেখানে লেখা রয়েছে, “দাদা ছিলেন, আছেন, থাকবেন আমাদের হৃদয়ে। শুভেন্দু অধিকারীর ছবি দেওয়া এই পোস্টার নজরে আসতেই চাপানউতোর শুরু হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের অন্দরে৷ বিষয়টিকে সেই ভাবে গুরুত্ব দিতে না চাইলেও কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা খতিয়ে দেখার কাজ শুরু করেছে জেলা তৃণমূল কংগ্রেস।

আজকের রাশিফল, বৃহস্পতিবার, ১৯ নভেম্বর

সম্প্রতি শুভেন্দু অধিকারীর সাথে দূরত্ব তৈরি হয়েছে দলের। তৃণমূল ছাড়বেন কিনা তা নিয়েও জোড় জল্পনা চলছে রাজনৈতিক মহলে৷ তবে পুরো বিষয়টি নিয়ে এখনও খোলাসা করে কিছু বলেননি শুভেন্দু অধিকারী৷ এদিকে বিজেপি ও কংগ্রেসের পক্ষ থেকে শুভেন্দু অধিকারীকে আগাম স্বাগত জানানো হয়েছে। পরিস্থিতি মোকাবিলা করতে শুভেন্দু অধিকারীর মানভঞ্জনে জোর দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলের একাধিক শীর্ষ নেতৃত্ব তাঁর সাথে কথা বলছেন বলেও খবর৷ তবে কোনও দিক থেকেই এই বিষয়ে সাফ করে কিছু জানানো হয়নি। ফলে প্রায় প্রতিদিনই জলঘোলা হচ্ছে। নতুন দল গড়বেন শুভেন্দু ? নাকি যোগ দেবেন বিজেপি অথবা কংগ্রেসে ? সেই প্রশ্ন এখন ঘোরাফেরা করছে তৃণমূল কংগ্রেসের অন্দর থেকে রাজ্য রাজনীতির অন্দর মহলে।

এই বিষয়ে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেসেই রয়েছেন। এর মধ্যে কোনও অন্যায় দেখছি না। উঁনি আমাদের রাজ্যের মন্ত্রী। তবে কারা এই পোস্টার লাগিয়েছে তা তদন্ত করে দেখা হবে৷

রায়গঞ্জ করোনেশন হাই স্কুল, শতাব্দী পেরিয়ে শিকড়ের খোঁজে

Related News

Leave a Reply

Back to top button