রায়গঞ্জ

এবার বাংলা, রায়গঞ্জে বিজয় মিছিল থেকে ডাক বিজেপির

এবার বাংলা। বিহার জয়ের বিজয় মিছিল থেকে ডাক দিল উত্তর দিনাজপুর জেলা বিজেপি।

Bengal Live রায়গঞ্জঃ বিহার বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের শেষে জয় পেয়েছে এনডিএ জোট। আরজেডি, কংগ্রেস সহ বাম দলগুলির মহাজোটকে পরাস্ত করে ম্যাজিক ফিগার থেকে বেশি আসনে জয় লাভ করেছে বিজেপি, জেডিইউ জোট। সেই খুশিতেই রায়গঞ্জে বিজয় মিছিল করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। মিছিল থেকে পশ্চিমবঙ্গ বিধানসভা জয়ের হুঙ্কার দিল বিজেপি নেতৃত্ব।

ট্রাক উলটে পড়ল টোটো চালকের উপর, মৃত এক, বাড়তে পারে মৃতের সংখ্যা

শুক্রবার রায়গঞ্জের দেবীনগর থেকে বিজয় মিছিল শুরু করে বিজেপি। শতাধিক নেতা কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে শহর পরিক্রমা করে মিছিল। ঢাক, ঢোলের পাশপাশি বিজয় মিছিলকে ঘিরে কর্মী সমর্থকদের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। মিছিলটি শেষ হয় শিলিগুড়ি মোড়ে।

জেলা বিজেপির সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, বিহারে বিজেপি পরিচালিত এনডিএ’র বিরুদ্ধে কংগ্রেস, আরজেডি এবং সমস্ত বাম দলগুলি মিলে যে মহাজোট করেছিল, বিহারের সাধারণ মানুষ তাদের প্রত্যাখান করে এনডিএকে সমর্থন করে বিজেপির উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছে। এবার বাংলা আমাদের লক্ষ্য। বিহারের মানুষের মতোই পশ্চিমবঙ্গের মানুষ কেন্দ্রের বিজেপির সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের অপশাসনের বিরুদ্ধে রায় দেবে।

কল লেটার হাতে এল ইন্টারভিউয়ের দুই দিন পর, চাকরি হল না রায়গঞ্জের যুবকের

Related News

Leave a Reply

Back to top button