রায়গঞ্জ

দশমীর রাতে প্রকাশ্যে যুবতীর সাথে অশ্লীল আচরণ, হুলুস্থুল রায়গঞ্জে

দশমীর রাতে প্রকাশ্যে যুবতীর সাথে অশ্লীল আচরণ, হুলুস্থুল রায়গঞ্জে

Bengal Live রায়গঞ্জঃ দশমীর রাতে শ্লীলতাহানির অভিযোগকে ঘিরে হুলুস্থুল রায়গঞ্জে৷ দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক মারপিট। চরম উত্তেজনা ছড়ায় রায়গঞ্জের বকুলতলা এলাকায়। পুরো ঘটনায় রায়গঞ্জ থানার টাউন বাবু সহ তিনজন পুলিশ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। এদিকে মারপিটে আরও বেশ কয়েকজন যুবক আহত হয়েছে বলে খবর। চিকিৎসার জন্য আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ, নিরঞ্জনের শোভাযাত্রায় কয়েকজন মদ্যপ যুবক এক যুবতীর সাথে অশ্লীল আচরণ করে। ওই যুবতীকে মারধরও করা হয়। ঘটনার প্রতিবাদ করতে গেলে তাঁদের ব্যাপক মারধর করা হয়। ঘটনায় বেশ কয়েকজন আহত হয় বলে খবর।

এরপরেই শ্লীলতাহানিতে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবী জানিয়ে থানা ঘেরাও করে অভিযোগকারী ওই মহিলা সহ অন্যান্যরা৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অনুপ কর, রায়গঞ্জ পুরসভার উপ পুরপতি অরিন্দম সরকার সহ অন্যান্যরা।

অভিযোগকারী ওই যুবতী জানিয়েছেন, কিছু যুবক তাঁর সাথে অশ্লীল আচরণ করে। তাঁকে মারধর করে। প্রতিবাদে তিনি এক যুবককে চড় মারেন। প্রতিবাদ করতে এগিয়ে আসেন তাঁর সঙ্গীরাও। এরপরেই তাঁদের ব্যাপক মারধর করা হয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

এদিকে এই ঘটনার পরেই রায়গঞ্জ থানায় হাজির হন অভিযোগকারী ওই যুবতী সহ তাঁর সঙ্গীরা৷ থানায় বিক্ষোভ দেখান তাঁরা। তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি তথা রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ অনুপ কর জানিয়েছেন, এক যুবতীর সাথে অশ্লীল আচরণ করার প্রতিবাদ করায় পালটা তাদের উপরেই হামলা চালানো হয়। ঘটনায় তাঁদের বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছে। পুলিশ দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার না করলে আন্দোলনে নামার কথা জানিয়েছেন তিনি।

এদিকে পুরো ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছে পুলিশ।

Tags

Leave a Reply

Back to top button
Close