রায়গঞ্জ

ইটাহারে জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত এক

৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ গেল এক মোটর বাইক চালকের। আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মোটর বাইকের এক আরোহী।

Bengal Live ইটাহারঃ ৩৪ নম্বর জাতীয় সড়কে মোটর বাইক দুর্ঘটনায় মৃত এক। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য উত্তর দিনাজপুর জেলার ইটাহারের কোয়ারপুরে। স্থানীয় বাসিন্দারা এই দুর্ঘটনার প্রতিবাদে বেশ কিছুক্ষণ জাতীয় সড়ক অবরোধ করে রাখেন। আহত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, ইটাহার থেকে মালদাগামী একটি মোটর বাইকের পেছনে দ্রুত গতিতে থাকা একটি মারুতি গাড়ি ধাক্কা মারে। রাস্তার উপর ছিটকে পড়ে দুই মোটর বাইক আরোহী। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। জখম অপরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ইটাহার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে পরিস্থিতি আশঙ্কাজনক থাকায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে আহতকে স্থানান্তর করা হয়।

এই ঘটনার পর জাতীয় সড়কে নিরাপত্তার দাবি তুলে বেশ কিছুক্ষণ অবরোধে সামিল হয় স্থানীয় বাসিন্দারা। পরে ইটাহার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Tags

Related News

Leave a Reply

Back to top button
Close