রায়গঞ্জ

দূরত্বের আরও একধাপ? ফের পরিবর্তন বিধায়কের দপ্তরে

দূরত্বের আরও একধাপ? এবার আর নয় অন্যায়-এর বোর্ড খোলা হলো বিধায়কের দপ্তর থেকে।

 

Bengal Live রায়গঞ্জঃ এবার আরও একধাপ এগিয়ে এবার বিজেপির আর নয় অন্যায় স্লোগান লেখা বোর্ড খুলে নেওয়া হলো রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীর দপ্তর থেকে। বিজেপি বিধায়কের অফিসের সামনে লাগানো ওই বোর্ডে নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডা, দিলীপ ঘোষের ছবিও ছিল বলে জানা গেছে।

বেশ কিছুদিন থেকেই বিজেপির সাথে দূরত্ব তৈরি হয়েছে রায়গঞ্জের বিধায়কের। কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়ের দলবদলের পর দিন থেকেই দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন কৃষ্ণ কল্যানী। রায়গঞ্জের বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরীর সাথেও দূরত্ব তৈরি হয়েছে বিধায়কের। এরপর থেকেই ক্রমশ জল্পনা বাড়ছে বিধায়ককে নিয়ে। ইতিমধ্যে তাঁর দপ্তর থেকে সরিয়ে নেওয়া হয়েছে বিজেপি নেতৃত্বের ছবি, ফ্লেক্স। এবার খুলে নেওয়া হলো গ্লো সাইন বোর্ডও।

রাজনৈতিক মহলের ধারণা, বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন বিধায়ক। আর সেই জন্যই ধাপে ধাপে বিজেপির থেকে দূরত্ব তৈরি করছেন তিনি৷ যদিও এই বিষয়ে বিধায়ক কৃষ্ণ কল্যানীর দাবি, বোর্ডটি এক দিক থেকে নষ্ট হয়ে গেছিল। দুর্ঘটনার আশঙ্কা দেখা দিয়েছিল। সেই জন্যই খুলে নেওয়া হয়েছে৷ মেরামত সম্ভব হলে ফের লাগানো হবে। নইলে নতুন বোর্ড বসানো হবে ওই স্থানে।

Related News

Leave a Reply

Back to top button