রায়গঞ্জ

জমি বিবাদকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলি রায়গঞ্জে, জখম এক

জমি বিবাদকে কেন্দ্র করে প্রকাশ্যে গুলি রায়গঞ্জ শহরে। ঘটনায় সুভাষগঞ্জের বাসিন্দা তাপস সরকার গুরুতর জখম। চিকিৎসাধীন রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে।

Bengal Live রায়গঞ্জঃ জমি বিবাদকে কেন্দ্র করে প্রকাশ্য দিনের আলোতে গুলি চলল রায়গঞ্জে। ঘটনায় গুলিবিদ্ধ এক যুবক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য রায়গঞ্জের উকিলপাড়া এলাকায়। গুলিবিদ্ধ ওই যুবকের নাম তাপস সরকার। তাঁর পেটে গুলি লেগেছে বলে জানিয়েছেন তাপসের পরিজনেরা। রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ যুবক।

স্থানীয় সূত্রে জানা গিয়ছে, রায়গঞ্জ শহরের পূর্ব উকিলপাড়ার বাসিন্দা বিশ্বজিৎ সরকারের সাথে তার প্রতিবেশী শেফালী দত্তের বাড়ির জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। বৃষ্টি হলেই প্রতিবেশী শেফালী দত্তের বাড়ির জল গিয়ে জমা হয় বিশ্বজিৎ সরকারের বাড়িতে। বহুবার জল ড্রেন কেটে রাস্তায় বের করে দেওয়ার কথা বলা হলেও শেফালী দেবীরা শোনেননি বলে অভিযোগ। গতকাল রাত থেকে টানা বৃষ্টিতে বিশ্বজিৎ বাবুর বাড়িতে শেফালী দেবীর বাড়ির জল জমে গেলে তিনি তা বলতে যান।

অভিযোগ, বিশ্বজিৎ বাবু, বৃষ্টির জল প্রতিবেশী শেফালী দেবীর বিছানায় ছিটিয়ে দেন। বিশ্বজিৎ বাবুর অভিযোগ, এরপরেই শেফালীদেবী বাইরের লোকজন নিয়ে এসে তাঁদেরকে মারধর শুরু করে এবং গুলি চালায়। তাপস সরকার নামে বিশ্বজিৎ বাবুর ভাগনেকে গুলি করে দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাপস সরকারকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিশ্বজিৎ বাবুর দাবী, দুষ্কৃতীদের ছোড়া গুলিতে গুরুতর জখম হয়েছেন তাঁর ভাগনে তাপস সরকার। রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাপসের। রায়গঞ্জ থানায় দুষ্কৃতীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলেও জানিয়েছেন বিশ্বজিৎ সরকার।

Tags

Leave a Reply

Back to top button
Close